শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
কাঠালিয়ায় ধর্ষনকারীর বিচারের দাবিতে মানববন্ধন

কাঠালিয়ায় ধর্ষনকারীর বিচারের দাবিতে মানববন্ধন

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় স্বামী পরিত্যক্তা আবাসন প্রকল্পের বাসিন্দা জনৈক নারীকে (৪৮) গণধর্ষণ, ভিডিও ধারণ ও ঘর ছাড়ার হুমকীর ঘটনায় আসামিদের গ্রেফতার ও দৃষ্টন্তমূলক শাস্তির দাবিতে মানবন্ধন করেছে এলাকাবাসী। রোববার বিকেলে স্থানীয় শৌলজালিয়া খেয়াঘাট এলাকায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ আলতাফ হোসেন ও মাহমুদ হোসেন প্রমূখ। বক্তারা পালাতক আসামি মাইদুল ইসলামকে দ্রæত গ্রেফতারসহ দুই ধর্ষককের দৃষ্টন্তমূলক শাস্তির দাবি করেন।

গত বুধবার (৩১মার্চ) গভীর রাতে উপজেলার শৌলজালিয়া এলাকার আবাসন প্রকল্পের বাসিন্দা স্বামী পরিত্যক্তা এক নারীকে ঘরে ঢুকে ধর্ষণ করে এবং ভিডিও ধারণ করে একই আবাসনের বাসিন্দা আঃ সত্তারের পুত্র রফিক ও তার সহযোগী মাইদুল ইসলাম। এ ঘটনায় রোববার (৪ এপ্রিল) দুইজনকে আসামি করে কাঠালিয়া থানায় মামলা করেন ভিকটীম। পুলিশ মামলার প্রধান আসামি রফিককে (৫০) গ্রেফতার করে জেল হাজাতে পাঠায়।

কাঠালিয়া থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, আসামি রফিককে গ্রেফতার করা হয়েছে এবং অপর আসামিকে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। ভিকটীমকে ডাক্তারী পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana