শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন

কাঠালিয়ায় ধর্ষণ মামলার আসামী এসআই আলমগীর গ্রেফতার

কাঠালিয়ায় ধর্ষণ মামলার আসামী এসআই আলমগীর গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি:

ঝালকাঠির কাঠালিয়ায় এক গৃহবধুকে ধর্ষণ ও মারধরের মামলায় এসআই মো.আলমগীর হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল (৭ এপ্রিল) বৃহস্পতিবার রাতে ভুক্তভোগী গৃহবধু (মাকসুদা আক্তার নিপা) বাদী হয়ে এসআই আলমগীর হোসেনের বিরুদ্ধে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা করে। (মামলা নং-০২)। আজ  শুক্রবার (৮ এপ্রিল) দুপুরে কাঠালিয়া থানার ওসি (তদন্ত) এইচএম শাহীনের নেতৃত্বে পুলিশ ঝালকাঠির শেখ রাসেল স্টেডিয়াম এলাকা থেকে এসআই আলমগীরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত এসআই আলমগীর হোসেন কাঠালিয়া উপজেলার তারাবুনিয়া তদন্ত কেন্দ্রে কর্মরত ছিলেন। তার বাড়ী ভোলা জেলা সদরে। গ্রেফতারকৃত এসআই আলমগীরকে ঝালকাঠি কোর্টে তোলা হলে কাঠালিয়া জুডিসিয়াল আদালতের বিচারক মাহবুবা নাসরীন তাকে বিকালে জেল হাজতে প্রেরণ করেন।

মামলার বিবরণে জানাগেছে, উপজেলার দক্ষিন চেঁচরী গ্রামের বাসিন্ধা ব্যবসায়ী ফারুক হাওলাদারের স্ত্রী (মাকসুদা আক্তার নিপা) (৩৯) দুই পুত্র সন্তান নিয়ে একা এক বাড়ীতে বসবাস করে। তার স্বামী ফারুক হাওলাদার ব্যবসার সুবাধে চট্রগ্রামে থাকে। মামলার বাদী (মাকসুদা আক্তার নিপার) ভগ্নিপতি (বোনের জামাই) আনিসুর রহমান তারাবুনিয়া গ্রামের বাসিন্ধা এবং তারাবুনিয়া বাজারের ব্যবসায়ী। বোনের বাড়ীতে যাওয়া আসার সুবাধে তারাবুনিয়া তদন্ত কেন্দ্রের এসআই আলমগীর হোসেনের সাথে পরিচয় হয় মামলার বাদীর। গত ৩ এপ্রিল সোমবার রাতে (মাকসুদা আক্তারের) বাড়ীতে যায় এসআই আলমগীর হোসেন। সেখানে গিয়ে মামলার বাদীর ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ এবং মারধর করে সে।

থানার ওসি মুরাদ আলী জানান, এ ঘটনায় থানায় ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। আসামী এসআই আলমগীর হোসেনকে গ্রেফতার করে কোর্টে চালান করা হয়েছে। আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন। ভুক্তভোগী নারী মামলার বাদীকে বরিশাল শেরই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

 

এ প্রসঙ্গে আরো : কাঠালিয়ায় গৃহবধুকে ধর্ষণ : ক্ষিপ্ত হয়ে পুলিশের এসআইকে কুপিয়ে জখম

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana