বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন

কাঠালিয়ায় জেপির কেন্দ্রীয় নেতার বাড়িতে ইফতার ও দোয়া মাহফিল

কাঠালিয়ায় জেপির কেন্দ্রীয় নেতার বাড়িতে ইফতার ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিনিধি:

ঝালকাঠির কাঠালিয়ার কৃতি সন্তান, জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় সভাপতি, জাতীয় পার্টির (জেপি) কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক, ঢাকা কোর্ট রির্পোটার এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ঝালকাঠি জেলা জেপির সভাপতি এ্যাডভোকেট মো. এনামুল ইমলাম রুবেল এর নিজ বাড়িতে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে উপজেলার আওরাবুনিয়া ইউনিয়নের মুন্সীরাবাদ গ্রামের মুক্তিযোদ্ধা ভবন চত্ত¡রের নিজ বাড়িতে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় এ্যাডভোকেট এনামুল ইসলাম রুবেল বলেন, দেশের মানুষ সর্ব দিক থেকে শান্তিতে আছেন। পদ্মা সেতু এবং পায়রা বন্দর বাস্তবায়নে দক্ষিণ পশ্চিম অঞ্চলসহ সারাদেশের মানুষের অর্থনৈতিক উন্নয়ন ধারপ্রান্তে। এ্যাডভোকেট রুবেল এলাকার উন্নয়নের সার্থে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

সাবেক প্রধান শিক্ষক মোহাম্মাদ আলী সরদার এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন আওরাবুনিয়া ইউপি চেয়ারম্যান মো. মিঠু সিকদার, জাতীয় পার্টির নেতা এনায়েত হোসেন খসরু, মজিবুর রহমান দুদা, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও উত্তর তালগাছিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মো. সিদ্দিকুর রহমান, শৌলজালিয়া হক্কেননুর দরবার শরীফের পীর আলহাজ্ব মঞ্জিল মোর্শেদ, আওরাবুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আ. সত্তার, আওয়ামী লীগ নেতা এইচ এম আল মামুন, এইচ এম এলেন, গোলাম সরোয়ার জমাদ্দার, তোফাজ্জল হোসেন বিশ্বাস, আবুল কালাম আজাদ, সিনিয়র সাংবাদিক ও অমুয়া শহীদ রাজা ডিগ্রী কলেজের অধ্যাপক মো. আবদুল হালিম, কাঠালিয়া প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক মো. শহীদুল আলম, নিউজ ২৪ ও বাংলাদেশ প্রতিদিনের ঝালকাঠি প্রতিনিধি এসএম রেজাউল করিম, একাত্তর টিভি ও দৈনিক আজকের পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. সাকিবুজ্জামান সবুর, ইউপি সদস্য ও বিজয় টিভির প্রতিনিধি এইচএম নাসির উদ্দিন আকাশসহ জেপি, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana