বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২৩ অপরাহ্ন

কাঠালিয়ায় জনশুমারি ও গৃহগণনা কর্মীদের মাঝে ট্যাপ বিতরণ

কাঠালিয়ায় জনশুমারি ও গৃহগণনা কর্মীদের মাঝে ট্যাপ বিতরণ

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ার চেঁচরীরামপুর ইউনিয়নের জনশুমারি ও গৃহগননার ৪ দিনের কর্মশালায় কর্মীদের মাঝে ট্যাপ বিতরণ করা হয়েছে।  শনিবার বিকালে উপজেলার চেঁচরীরামপুর ইউনিয়ন পরিষদ সভাকক্ষে জনশুমারি ও গৃহগননা কাজের সহায়তার জন্য ৬৭ জন গননাকারী কর্মী ও সুপার ভাইজারদের মাঝে এ ডিজিটাল ডিভাইস (ট্যাপ) বিতরণ করা হয়। উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান অফিস এর আয়োজন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ট্যাপ বিতরণ করেন পরিকল্পনা মন্ত্রণালয়ের পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের যুগ্ম সচিব (প্রশাসন) শিরিন রুমী।
উপজেলা শুমারী সমন্বয়কারী আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিসংখ্যান কর্মকর্তা মো. আতিকুর রহমান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জোনাল অফিসার কাঠালিয়া-১ ও ট্রেইনার মো. হাছিবুর রহমান, চেঁচরীরামপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. সোহেল জমাদ্দার, আইটি সুপার ভাইজার মো. ইশতিয়াক হোসেন প্রমূখ।

অপরদিকে পাটিখালঘাটা ইউনিয়ন পরিষদ সভাকক্ষের কর্মশালায় প্রশিক্ষণ করেন জোনাল অফিসার আমুয়া-৩ ও ট্রেইনার মো. শামিম হোসেন এবং আইটি সুপার ভাইজার মো. রাকিবুল ইসলাম বাপ্পি।

জনশুমারি ও গৃহগণনা প্রকল্প ২০২২ এর আওতায় সুপার ভাইজার ও গননাকারীদের ০৩টি ইউনিয়নে একযোগে ৪ দিন ব্যাপি এ প্রশিক্ষন কর্মশালা চলছে। প্রতিটি ইউনিয়নে সুপারভাইজার ও গননাকারী অংশগ্রহণ করছেন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana