শনিবার, ০৪ মে ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন

কাঠালিয়ায় জনবান্ধব ইউএনও মো. নেছার উদ্দিন

কাঠালিয়ায় জনবান্ধব ইউএনও মো. নেছার উদ্দিন

কাঠালিয়ায় জনবান্ধব ইউএনও মো. নেছার উদ্দিন

ঝালকাঠি প্রতিনিধি:

এক ব্যতিক্রম জনবান্ধব ও পরিশ্রমী সরকারি কর্মকর্তা কাঠালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: নেছার উদ্দিন। নিজের সততা ও কর্মদক্ষতায় তিনি পাল্টে দিয়েছেন কাঁঠালিয়া উপজেলা পরিষদের প্রশাসনিক কার্যক্রম ও সার্বিক চিত্র। তার দক্ষতায় গতিশীলতা ও স্বচ্ছতা ফিরে এসেছে উপজেলার সরকারি-বেসরকারি প্রতিটি দফতরের কর্মকাণ্ড। কমেছে জনভোগান্তি।

মো. নেছার উদ্দিন ২০২৩ সালের ১৪ সেপ্টেম্বর কাঁঠালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্বভার নেন। দায়িত্ব নেয়ার পর থেকেই তিনি উপজেলা প্রশাসনকে নিজের মতো করে ঢেলে সাজান। তার সততা ও কর্মদক্ষতায় উপজেলা পরিষদের নিয়ন্ত্রণাধীন প্রতিটি সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকাণ্ডে স্বচ্ছতা ও গতিশীলতা ফিরিয়ে আনতে কাজ শুরু করেন। যোগদানের পর থেকে উপজেলার যেকোনো অন্যায় কাজের বিরুদ্ধে তিনি সবসময় সোচ্চার। কোনো অভিযোগ পেলে তিনি তৎক্ষণাৎ ব্যবস্থা নেন। তা ছাড়া এ উপজেলা সুবিধাবঞ্চিত মানুষের সেবায় জনগণকে সচেতন করে তোলার জন্য তরুণদের সম্পৃক্ত করে উপজেলার প্রতিটি পাড়ায় ও মহল্লায় সুবিধাবঞ্চিত হতদরিদ্র মানুষের সাহাযার্থে ব্যবস্থা নেন।

আরও পড়ুন : সেবায় অনন্য এক মানবিক পুলিশ কর্মকর্তা রিয়াজ রহমান

দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ, পিস এ্যাম্বেসেডর নেটওয়ার্ক বরিশাল অঞ্চলের কো-অডিনেটর সাংবাদিক মো. ফারুক হোসেন খান বলেন, ইউএনও স্যার তার সততা ও কর্মদক্ষতায় উপজেলা পরিষদের একের পর এক উদ্যোগ গ্রহণ করে পুরো উপজেলাকে সৌন্দর্য মণ্ডিত করে তুলেছেন।

ইউএনওর এসব সাফল্যের বিষয়ে মন্তব্য করতে গিয়ে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক অধ্যাপক মো. আবদুল হালিম বলেন, সরকারের একজন উচ্চপদস্থ দায়িত্বশীল কর্মকর্তা এবং মানবসেবক হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.নেছার উদ্দিন অসাধারণ একজন ভালো মানুষ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নেছার উদ্দিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত ভিশন বাস্তবায়নে সরকারের নির্দেশনা অনুযায়ী কাজ করার জন্য চেষ্টা করছি। শ্রদ্ধেয় জেলা প্রশাসক স্যারের প্রত্যক্ষ তত্ত্বাবধানে এবং মাননীয় সংসদ সদস্যসহ সকল জনপ্রতিনিধি, সাংবাদিক ও কাঁঠালিয়ার সকল নাগরিকের সহযোগিতায় আমি আমার উপর অর্পিত দায়িত্ব পালন করতে পারছি।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana