শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন

কাঠালিয়ায় চেঁচরী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

কাঠালিয়ায় চেঁচরী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার ১নং চেঁচরী রামপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১ টায় পশ্চিম চেচরী মোল্লা বাড়ি ঈদগাহ মাঠে জাতীয় সংগীত ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্ধোধন করা হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ এমাদুল হক মনির।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা খানম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদ সদস্য এস এম ফয়জুল আলম সিদ্দিকী ফিরোজ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা বিআরডিবির চেয়ারম্যান মোঃ কাওসার আহম্মেদ জেনিভ সিকদার, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও কাঠালিয়া সদর ইউপি চেয়ারম্যান মোঃ মাহমুদুল হক নাহিদ সিকদার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহিন আলম, উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. ইমাম হোসেন বাবুল।

অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ হারুন অর রশিদ জমাদ্দার।

১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল কুদ্দুস মোল্লার সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন চেচরী রামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মনির হোসেন খান।

১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু ধীরেন দাসের সঞ্চালনায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ মঞ্জুরুল কবির পারভেজ জমাদ্দার, জেলা ছাত্রলীগের সহসভাপতি রেজাউল কবির সাদ্দাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাইদ আহম্মেদ জিসান, সাধারন সম্পাদক মোঃ মাসুদ খান, যুবলীগ নেতা মোঃ বাদলসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সম্মলেন শেষে কাউন্সিলের মাধ্যমে উপস্থিতিদের সমর্থনে মোঃ আব্দুল কুদ্দুস মোল্লাকে সভাপতি ও বাবু ধীরেন দাসকে সাধারন সম্পাদক করা হয়।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana