শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় করলেন মুসল্লিরা গাবখান টোল ট্রাজেডি নিহত সেই ভিক্ষুক শহিদের পরিবারের পাশে রক্তযোদ্ধারা সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে ফরম ফিলাপে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ কাঠালিয়ার কাপড় ব্যবসায়ী মাহতাব উদ্দিনের দাফন সম্পন্ন বৃষ্টির জন্য কাঠালিয়ায় ইস্তিসকার নামাজ আদায় ঝালকাঠিতে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় করলেন মুসল্লিরা তাপপ্রবাহে তৃষ্ণার্তদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করছে সামাজিক সংগঠন ইয়াস ঝালকাঠিতে তীব্র তাপদাহের মধ্যে উত্তপ্ত সড়ক ছাড়ছেন না ট্রাফিক পুলিশ হিটস্ট্রোকে পুলিশ সদস্যের মৃত্যু ভোগাচ্ছে জমে থাকা তাপ
কাঠালিয়ায় আর্ন্তজাতিক অহিংস দিবস পালিত

কাঠালিয়ায় আর্ন্তজাতিক অহিংস দিবস পালিত

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় আর্ন্তজাতিক অহিংস দিবস উপলক্ষে শোভাযাত্রা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার বেলা ১১টায় উপজেলা কেন্দ্রিয় শহীদ মিনারের সামনে “অহিংসার প্রথম নীতি হলো সকল অমর্যাদাকে প্রত্যাখান করা, নিস্ক্রিয় থেকে অহিংসা প্রতিষ্ঠা করা যায় না” এ প্রতিপাদ্যকে সামনে রেখে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। পরে মানববন্ধনে অংশগ্রহণকারীরা একটি শোভাযাত্রা করেন। পিস ফ্যাসিলেটর গ্রæপ (পিএফজি), সুজন-সুশাসনের জন্য নাগরিক কমিটির আয়োজনে এবং দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ ও সমকাল সুহুদ সমাবেশের সহযোগীতায় ঘন্টাব্যাপি এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন কাঠালিয়া সদর ইউপি চেয়ারম্যান মাহমুদুল হক নাহিদ সিকদার, উপজেলা সুজনের সভাপতি ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক অধ্যাপক মো. আবদুল হালিম, দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ, পিস এ্যাম্বেসেডর নেটওয়ার্ক বরিশাল অঞ্চলের কো-অডিনেটর ও সুজন উপজেলা সম্পাদক সাংবাদিক ফারুক হোসেন খান, সাবেক জেলা পরিষদ সদস্য ও সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন অপু প্রমূখ।

এ সময় উপজেলা সহকারি উদ্ভিদ সংরক্ষন অফিসার মো. জামাল হোসেন, উপসহকারি কৃষি অফিসার মো. হাছিবুর রহমান, বীরমুক্তিযোদ্ধা নারায়ণ চন্দ্র কাঞ্জিলাল বাবুল, যুবলীগের সভাপতি মো. মনিরুজ্জামান খান, সুজন উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও সিনিয়র শিক্ষক মো. নাসির উদ্দিন হাওলাদার, মাস্টার হাবিবুর রহমান, মো. মাসুদ হোসেন, সাংবাদিক মো. সাকিবুজ্জামান সবুর, প্রেস ক্লাবের মহিলা সম্পাদক ও নারী নেত্রী ইসরাত জাহান রুমা, ইউপি সদস্য মো. জাকির হোসেন, ফয়সাল আহম্মেদ মিঠু, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ইউনিয়ন সভাপতি লুৎফুর রহমান পান্না, সমাজ সেবক মো. ইদ্রিস আলী, মো. আবদুর রহিম,  মো. রবিউল ইসলাম, ওলিউর রহমান, শিক্ষার্থী মিরাজ হোসেন, সিয়াম হোসেন, কে, এম শাহরিয়ার রাফি, প্রিতম হোসেন, মো. রায়হান, মো.সজল হোসেন, রফিকুল ইসলাম ও রাতুল হোসেনসহ বিভিন্ন এনজিওর প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana