শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিএনপি বহিষ্কার করল ৭৩ জনকে কাঠালিয়ায় বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় করলেন মুসল্লিরা গাবখান টোল ট্রাজেডি নিহত সেই ভিক্ষুক শহিদের পরিবারের পাশে রক্তযোদ্ধারা সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে ফরম ফিলাপে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ কাঠালিয়ার কাপড় ব্যবসায়ী মাহতাব উদ্দিনের দাফন সম্পন্ন বৃষ্টির জন্য কাঠালিয়ায় ইস্তিসকার নামাজ আদায় ঝালকাঠিতে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় করলেন মুসল্লিরা তাপপ্রবাহে তৃষ্ণার্তদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করছে সামাজিক সংগঠন ইয়াস ঝালকাঠিতে তীব্র তাপদাহের মধ্যে উত্তপ্ত সড়ক ছাড়ছেন না ট্রাফিক পুলিশ হিটস্ট্রোকে পুলিশ সদস্যের মৃত্যু
কাঠালিয়ার শালিস বৈঠকে দুই গ্রুপের সংর্ঘষে আহত ৯

কাঠালিয়ার শালিস বৈঠকে দুই গ্রুপের সংর্ঘষে আহত ৯

কাঠালিয়ায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে চুবিয়ে হত্যার চেষ্টা

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার লতাবুনিয়া গ্রামে গতকাল শুক্রবার আসর নামাজ বাদ শালিস বৈঠকে সংর্ঘষে ৯ জন আহত হয়েছে।

জানা গেছে, কিছুদিন আগে একই এলাকার মোঃ বজলু হাওলাদারের পুত্র মোঃ নেয়ামত হাওলাদারের সাথে মোঃ নজরুল মোল্লারপুত্র মোঃ সাকিব মোল্লার সাথে মারামারি হয়। পরে এ মারামারি নিয়ে ওই এলাকার ইউপি সদস্য মোঃ মোস্তফা কামাল ও এলাকার গন্যমান্য ব্যক্তিদের নিয়ে গতকাল শুক্রবার আসর নামাজবাদ মোঃ আব্দুল হক মোল্লার দ্বীনিয়া মাদ্রাসার সামনের সড়কে উভয় পক্ষ শালিস বৈঠকে বসেন। পরে বৈঠক শুরু হওয়ার আগ মূহুর্তে উভয় পক্ষ তর্ক বির্তক শুরুর এক পর্যায়ে সংর্ঘষ শুরু হয় এতে পোষ্ট মাষ্টার মোঃ ফোরকান মোল্লা (৫০), মোঃ নজরুল মোল্লা (৪০), সোহাগ মোল্লা (৩৫), মোঃ কুদ্দুছ মোল্লা (৭০), মোঃ ছত্তার মোল্লা (৬৫), সাবেক মহল্লাদার মোঃ ইউনুচ মোল্লা (৬৫), মোঃ আব্দুর রহীম মোল্লা (২০) মোঃ অনেচকারী (৬৮) অপর পক্ষের মোঃ আব্দুর ছত্তার হাং (৪০) আহত হয়েছেন। এদের মধ্যে আহত মোঃ ছত্তার হাওলাদার আমুয়া হাসপাতালে ও বাকীরা ভান্ডারিয়া হাসপাতালে ভর্তি আছেন ও মোঃ আনেচকারী, ইউনুচ মোল্লা ও রহিম প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি আসেন।

আহত মোঃ কুদ্দুছ মোল্লা জানান, এ ব্যাপারে মামলার প্রস্তুুতি চলছে।

ইউপি সদস্য মোঃ মোস্তফা কামাল জানান, সংর্ঘষ থামানোর চেষ্টা করলেও থামাতে পারিনি। ঘটনার পরপরই কাঠালিয়া থানার এস আই ও শৌলজালিয়া ইউনিয়ন বিট অফিসার মোঃ রিয়াজ রহমান ঘটনাস্থল পরির্দশন করেন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana