শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
কাঠালিয়ায় স্থানীয় সম্পদ আহরণ ও বাজেট ব্যবস্থাপনা কোর্স

কাঠালিয়ায় স্থানীয় সম্পদ আহরণ ও বাজেট ব্যবস্থাপনা কোর্স

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্য, সচিব ও এএসিসিওগণের জন্য স্থানীয় সম্পদ আহরণ ও বাজেট ব্যবস্থাপনা কোর্স অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (২৫ জুন) উপজেলা অডিটরিয়ামে জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট (এনআইএলজি’র) আয়োজনে এবং উপজেলা প্রশাসনের বাস্তবায়নে দিনব্যাপী এ কোর্স অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. নেছার উদ্দিন, সহকারি কমিশনার (ভুমি) সঞ্জয় দাস, উপজেলা কৃষি অফিসার কৃষিবীদ ইমরান বিন ইসলাম ও উপজেলা সমাজসেবা অফিসার এসএম দেলোয়ার হোসেনসহ প্রশাসনের কর্মকর্তাগণ। কোর্সে উপজেলার সকল ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান, সদস্য, সচিব ও এএসিসিওগণ অংশ নেন।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana