বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় ঘূর্নিঝড় দানা’র প্রভাবে শিক্ষা প্রতিষ্ঠান, বসতঘর বিধ্বস্ত ও গবাদী পশুর মৃত্যু নলছিটিতে ছাত্রদলের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫ ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে সরকার কাঠালিয়ায় তিন ইউনিয়নে দায়িত্বে প্যানেল চেয়ারম্যান রাজাপুরে শিক্ষা প্রতিষ্ঠানে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন অনুষ্ঠিত রাষ্ট্রপতি শাহাবুদ্দিনের পদত্যাগ দাবিতে ঝালকাঠিতে বিক্ষোভ ঝালকাঠিতে অভিযানের ট্রলার চালকের নেতৃত্বে ধরা হয় ইলিশ কাঠালিয়ায় জরায়ু ক্যান্সার রুখতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন বিষয়ক এডভোকেসি সভা শোক বার্তা : ইউপি চেয়ারম্যান মাহমুদুল হক নাহিদ সিকদার কাঠালিয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গ্রেফতার
কাঠালিয়ায় ঘূর্নিঝড় দানা’র প্রভাবে শিক্ষা প্রতিষ্ঠান, বসতঘর বিধ্বস্ত ও গবাদী পশুর মৃত্যু

কাঠালিয়ায় ঘূর্নিঝড় দানা’র প্রভাবে শিক্ষা প্রতিষ্ঠান, বসতঘর বিধ্বস্ত ও গবাদী পশুর মৃত্যু

কাঠালিয়ায় ঘূর্নিঝড় দানা’র প্রভাবে শিক্ষা প্রতিষ্ঠান, বসতঘর বিধ্বস্ত ও গবাদী পশুর মৃত্যু

সাকিবুজ্জামান সবুর:

বঙ্গোপসাগরে সৃষ্টি প্রবল ঘুর্নিঝড় দানা’র প্রভাবে উপক‚লীয় জেলা ঝালকাঠির কাঠালিয়ায় বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকাল থেকে ঝড়ো হাওয়াসহ ভারি থেকে অতিভারি বর্ষণ শুরু হয়েছে।

ঝড়ে চাম্বল ও মেহগিনি গাছ পরে উপজেলার আওরাবুনিয়া ইউনিয়নের ছিটকি নেছারিয়া সিনিয়র মাদ্রাসার টিন সেট ভবন বিধ্বস্ত হয়েছে। উপজেলার সদরের বড় কাঠালিয়া গ্রামে গাছ পড়ে জেলে আলতাফ হোসেন জমাদ্দারের বসত ঘর এবং একই গ্রামের কৃষক আবু হানিফের একটি গরু মারা গেছে। এছাড়া উপজেলার বিভিন্ন এলাকায় গাছ পালা পড়ে ঘর বাড়ী বিধ্বস্ত হয়েছে।

শীতকালীন শাক সবজীর ক্ষতির আশংকা করছে কৃষি বিভাগ। ঘুর্নিঝড়ের প্রভাবে বিষখালী নদী তীরবর্তী আমুয়া, হেতালবুনিয়া, মশাবুনিয়া, চিংড়াখালী, জয়খালী, কাঠালিয়া সদর, বড় কাঠালিয়া, কচুয়া, শৌলজালিয়া, রঘুয়ারচর, তালগাছিয়া, আওরাবুনিয়া ও জাঙ্গালিয়ার গ্রামের নিচু এলাকা প্লাবিত হয়েছে।

এর আগে বুধবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার মো.জহিরুল ইসলামের সভাপতিত্বে ঘুর্নিঝড় মোকাবেলায় উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা করা হয়েছে। দুর্যোগ মোকাবেলায় উপজেলা প্রশাসনের টক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana