মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন

আজকের পত্রিকা বাজারে আসছে ২৭ জুন

আজকের পত্রিকা বাজারে আসছে ২৭ জুন

পাঠককে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ দেওয়ার লক্ষ্যে ‘সারা দেশের স্থানীয় দৈনিক’ স্লোগানে আগামী ২৭ জুন (রোববার) বাজারে আসছে দৈনিক আজকের পত্রিকা। এজন্য সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

পত্রিকাটির প্রকাশনা উপলক্ষে ওইদিন বেলা সাড়ে ১১টায় রাজধানীর বনশ্রীতে নিজস্ব কার্যালয়ে সীমিত পরিসরে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে থাকবেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

পত্রিকাটির ব্যবস্থাপনা কর্তৃপক্ষ জানিয়েছে, করোনাসহ সমসাময়িক বিভিন্ন চ্যালেঞ্জের মধ্যেও আজকের পত্রিকার আনুষ্ঠানিক প্রকাশনার যাবতীয় প্রস্তুতি চূড়ান্ত করা হয়েছে। সব ধরনের পাঠকের আগ্রহ এবং চাহিদার কথা বিবেচনায় নিয়ে নিরপেক্ষ ও বৈচিত্রময় সংবাদের সমাবেশ থাকবে আজকের পত্রিকায়। প্রতিদিন একটি রুচিশীল ছাপা পত্রিকার পাশাপাশি পাঠকরা সার্বক্ষণিক এর অনলাইন ভার্সনে তরতাজা সংবাদের স্বাদ পাবেন। এর বাইরেও পাঠকরা ভার্চুয়ালি ই-পত্রিকা পড়তে পারবেন।

সারাদেশের তৃণমূলের মানুষের খবর তুলে আনতে প্রায় সব জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দিয়েছে কর্তৃপক্ষ। এরই মধ্যে পত্রিকাটি নিয়ে দেশের সব শ্রেণি-পেশার মানুষের আগ্রহ ও কৌতুহল দেখা গেছে। সব ধরনের ডিজিটাল প্ল্যাটফর্ম, সোশ্যাল মিডিয়া তথা ফেসবুক, টুইটার, ইউটিউবেও আজকের পত্রিকা সমানভাবে সরব থাকবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

আজকের পত্রিকার সম্পাদক হিসেবে যোগ দিয়েছেন দেশের স্বনামধন্য গণমাধ্যম বিশেষজ্ঞ ড. গোলাম রহমান। পাশাপাশি গণমাধ্যম জগতের আরও এক ঝাঁক প্রসিদ্ধ ও প্রতিশ্রুতিশীল সাংবাদিকও যুক্ত রয়েছেন পত্রিকাটির সঙ্গে।

আজকের পত্রিকার উদ্বোধনী আয়োজন দেখতে সবাইকে ফেসবুক পেজে ( https://www.facebook.com/ajpbd ) সময়মতো হাজির থাকতে আগাম আমন্ত্রণ জানায়েছে কর্তৃপক্ষ। যদিও তার আগে কড়কড়ে নোটের মতো আপনার হাতে পৌঁছে যাবে সারা দেশের স্থানীয় দৈনিক আজকের পত্রিকা।
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana