সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:২৪ অপরাহ্ন

৩১ হাজার ছাড়াল চট্টগ্রামে করোনা শনাক্ত

৩১ হাজার ছাড়াল চট্টগ্রামে করোনা শনাক্ত

চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় ১ হাজার ৬২০ জনের নমুনা পরীক্ষা করে করোনাভাইরাসে সংক্রমিত শনাক্ত হয়েছেন ১১৪ জন; নতুন শনাক্তদের মধ্যে ৯৯ জন নগরীর ও ১৫ জন উপজেলার বাসিন্দা।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত ৩১ হাজার ৯৪ জনের মধ্যে ২৪ হাজার ১০৬ জন নগরীর ও ৬ হাজার ৯৮৮ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

এদিকে গত ২৪ ঘন্টায় চট্টগ্রাম নগরীতে করোনায় একজনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৬০ জন; এর মধ্যে ২৫৭ জন নগরীর ও ১০৩ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, বুধবার (৬ জানুয়ারি)  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১২৮ জনের নমুনা পরীক্ষা করে ২২ জনের ও ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৬৯৬ জনের নমুনা পরীক্ষায় ১৩ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজে ৫২৬ জনের নমুনা পরীক্ষা করে ৩৯ জনের ও সিভাসুতে ৬৮ জনের নমুনা পরীক্ষা করে ৭ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে।

কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের ৮২ জনের নমুনা পরীক্ষা করে একজনের করোনা পাওয়া গেছে। ইমপেরিয়াল হাসপাতালে ৬৮ জনের নমুনা পরীক্ষা করে ১৫ জনের ও শেভরণে ২৫ জনের নমুনা পরীক্ষা করে ১২ জনের করোনা পাওয়া গেছে। আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ২৭ জনের নমুনা পরীক্ষা করে ৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana