মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৭ অপরাহ্ন

সুদের টাকা পরিশোধ করতে না পেরে ঝালকাঠিতে তিন কন্যার জনকের আত্মহত্যা

সুদের টাকা পরিশোধ করতে না পেরে ঝালকাঠিতে তিন কন্যার জনকের আত্মহত্যা

প্রতিক ছবি

ঝালকাঠি প্রতিনিধিঃ

সুদের টাকা পরিশোধ করতে না পেরে দেনায় জর্জরিত হয়ে মোঃ কাওছার হোসেন রুবেল  (৩৫) বিষপানে আত্মহত্যা করেছে। গত ৩০জুন বুধবার বিকেলে বিষপান করে রুবেল। এরপরে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে মৃত্যু বরণ করে। রুবেল শহরের কৃষ্ণকাঠি এলাকার মৃত্যু আজিজ মাঝি’র ছেলে। মৃত্যুকালে এক স্ত্রী ও তিন শিশু কন্যা রেখে গেছেন। বড় কন্যা এবারে এসএসসি পাশ করেছে।

প্রতিবেশি মিজানুর রহমান গাজী ও শফিকুল ইসলাম জানান, জেলা পরিষদ ভবনের সামনে একটি চায়ের দোকান ছিলো রুবেলের। সে বিভিন্ন বেসরকারী সংস্থা (এনজিও) থেকে ঋণ নিয়ে ব্যবসা পরিচালনা করতো। কয়েকটা এনজিও থেকে ঋণ নিয়ে দোকানে মালামাল তোলায় কাঙ্ক্ষিত ব্যবসা না হওয়ায় সংসার চালিয়ে কিস্তি দিতে অসামার্থ্য হয়। এতে দিন দিন দেনায় জর্জড়িত হয়ে নিজের প্রতি বিরক্ত হয়ে ওঠে। কয়েকদিন পুর্বে ভীষন্নতায় ভুগে অতিরিক্ত মাত্রায় ঘুমের ওষুধ সেবন করে।

ঘরেই অচেতন হয়ে পড়ে থাকলে স্ত্রী – সন্তানরা স্থানীয়দের সহায়তায় সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে দু’দিন চিকিৎসাধীন থাকার পরে সুস্থ হলে হাসপাতাল থেকে ছাড়পত্র দিলে বাড়িতে যায়। বুধবার বিকেলে আবার বিষপান করলে বরিশাল শেরই বাঙলা চিকিৎসা মহা বিদ্যালয়ে (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধী অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যায় চলে যায় না ফেরার দেশে। শেবাচিম হাসপাতালের মর্গে লাশের ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে বলে রাত ১২টায় রিপোর্ট লেখা পর্যন্ত জানাগেছে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana