মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৬ অপরাহ্ন

শোক বার্তা : কাঠালিয়ায় সহকারি শিক্ষকের ইন্তেকাল

শোক বার্তা : কাঠালিয়ায় সহকারি শিক্ষকের ইন্তেকাল

শোক বার্তা :

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার ৬৯ নং পশ্চিম ছিটকী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মর্জিনা বেগম (২৮) করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

রোববার রাত ১০টায় ঢাকার মালিবাগ বেসরকারি প্রশান্তি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মর্জিনা বেগম উপজেলার পূর্ব ছিটকী গ্রামের গোলাম মোস্তফা হাওলাদারের মেয়ে।

জানাযায়, মর্জিনা বেগম করোনায় আক্রান্ত হয়ে গত ২৩ জুলাই বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। উন্নত চিকিৎসার জন্য স্বজনরা তাকে ঢাকার মালিবাগ বেসরকারি প্রশান্তি হাসপাতালে ২৭ জুলাই ভর্তি করেন। পরে রোববার রাতে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন মর্জিনা বেগম।

তার মৃত্যুতে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এইচ.এম রকুনুজ্জামান, সহকারী শিক্ষা কর্মকর্তাবৃন্দ, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি, উপজেলা জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন এবং প্রাথমিক পরিবারের শিক্ষক ও ছাত্র ছাত্রীবৃন্দ গভীর শোক প্রকাশ করছেন।

সোমবার (২ আগষ্ট) সকাল ১০ টায় উপজেলার পূর্ব ছিটকী গ্রামের নিজ বাড়ীতে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

 

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana