শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
রোববার দুপুর ১২টা পর্যন্ত চলবে বাস ও লঞ্চ

রোববার দুপুর ১২টা পর্যন্ত চলবে বাস ও লঞ্চ

শিল্প কারখানা খোলার আগের দিন রাত থেকে হঠাৎ যাত্রীবাহী নৌযান ও গণপরিবহন চালুর ঘোষণা দেওয়া হয়েছে। শনিবার রাত ৮টা থেকে রোববার দুপুর ১২টা পর্যন্ত সব ধরনের যাত্রীবাহী নৌযান ও গণপরিবহন চলতে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার।

যাত্রীবাহী নৌযান চালুর বিষয়ে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক আজকের পত্রিকাকে জানান, ঢাকামুখী যাত্রীদের চাপ সামলাতে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

গণপরিবহন চালুর বিষয়ে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ বলেন, সরকারের তরফ থেকে আমাদের নির্দেশনা দেওয়া হয়েছে। গার্মেন্টস খোলার কারণে ঢাকামুখি যাত্রীদের পরিবহনের জন্য রোববার দুপুর পর্যন্ত সারা দেশে গণপরিবহন চলাচল করবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana