শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন

রাজাপুরে র‌্যাব’র হাতে ধ’র্ষ’ন মামলার আ’সা’মি গ্রে’ফ’তা’র

রাজাপুরে র‌্যাব’র হাতে ধ’র্ষ’ন মামলার আ’সা’মি গ্রে’ফ’তা’র

রাজাপুর প্রতিনিধি:

যশোরে মাদ্রাসার এক ছাত্রীকে (১২) ধ’র্ষ’নের অভিযোগে করা মামলায় ঝালকাঠির রাজাপুর উপজেলার লেবুবুনিয়া এলাকা থেকে শাহাদাৎ হোসাইন (৩৫) নামে এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। মঙ্গলবার (১৯ মার্চ) রাত সাড়ে ১১ টার দিকে তাকে গ্রেফতার করা হয়। বুধবার দুপুরে তাকে যশোরের কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। শাহাদাৎ হোসাইন রাজাপুর উপজেলার লেববুনিয়া এলাকার আঃ মান্নান হাওলাদারের ছেলে।

এজাহার সূত্রে জানা যায়, মামলার আসামি শাহাদাৎ হোসাইন যশোরের আরবপুর পাওয়ার হাউজপাড়া মহিলা মাদ্রাসার প্রধান শিক্ষক হিসেবে কর্মরত এবং মাদ্রাসা ভবনের নিচ তলায় বসবাস করতেন। ভুক্তভোগী কিশোরী ওই মাদ্রাসার আবাসিক ভবনে থেকে পড়াশুনা করতেন। গত ৮ মার্চ দুপুরে কিশোরীকে আসামী শাহাদাৎ তার রুমে ডেকে এনে জোর পূর্বক ধর্ষন করে। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে যশোর কোতয়ালী মডেল থানায় গত ১১ মার্চ শিক্ষক শাহাদাৎ হোসাইনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলা নং ৪০।

র‌্যাব জানান, ঘটনার পর থেকে আসামি শাহাদাৎ হোসাইন পলাতক ছিলেন, মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে র‌্যাব-৮ এর একটি আভিযানিক দল ঝালকাঠির রাজাপুর উপজেলার লেবুবুনিয়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana