শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি রাষ্ট্রপতির সঙ্গে আইজিপি বেনজীরের বিদায়ী সাক্ষাৎ কাঠালিয়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচা গুরুতর আহত বরিশাল বিভাগীয় সরকারি গণগ্রন্থাগারের পুরস্কার পেলেন কবি হেলেন রহমান কিডনী রোগীর চিকিৎসায় ও মাদ্রাসা স্থাপনে আর্থিক সহায়তা প্রদান প্রধানমন্ত্রীর জন্মদিনে অসহায়দের দ্বারে মানবিক খাবারের গাড়ি কাঠালিয়ায় নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত কাঠালিয়া উপজেলা সামাজিক-সম্প্রীতি কমিটির সভা কাঠালিয়ায় খাল ও প্রাতিষ্ঠানিক জলাশয়ে পোনা মাছ অবমুক্তকরণ কাঠালিয়ায় মটর সাইকেল দূর্ঘটনায় দাখিল পরীক্ষার্থী নিহত, আহত-১
রাজাপুরে মসজিদ কমিটির সহ-সভাপতি কর্তৃক অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক লাঞ্চিত

রাজাপুরে মসজিদ কমিটির সহ-সভাপতি কর্তৃক অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক লাঞ্চিত

ঝালকাঠি প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুরে মসজিদ কমিটির সহ-সভাপতি কর্তৃক কার্যনির্বাহী সদস্য লাঞ্চিত করার ঘটনায় এলাকা জুড়ে উত্তেজনা বিরাজ করছে। রাজাপুর উপজেলা সদরের রাজাপুর বাজার মদিনা জামে মসজিদে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল ওয়াহেদ (৭১) এর সাথে এ ঘটনা ঘটে। রাজাপুর উপজেলার  শুক্তাগড় ইউনিয়নের নারিকেলবাড়িয়া এলাকার মৃত হোসেন আলী হাওলাদারের ছেলে আব্দুল ওয়াহেদ।
সরেজমিনে মুসল্লিরা ও ভূক্তভোগী আব্দুল ওয়াহেদ জানান, গত মঙ্গলবার ঐ মসজিদে দুইজন তাবলীগ জামাতের লোক আসেন এবং রাত্রি জাপন করেন। তাদের খেদমতে আব্দুল ওয়াহেদ রাতে মসজিদে থাকেন। ঐ মসজিদের সহ-সভাপতি স্থানীয় মৃত মোসলেম আলী হাওলাদারের ছেলে মাহবুবুল আলম কবির বুধবার ফজরের নামাযের সময় মসজিদে এসে মসজিদে থাকার কারণে আব্দুল ওয়াহেদকে অকথ্য ভাষায় গালাগালি করে। এক পর্যয়ে কবির ওয়াহেদের দাড়ি দরে টেনে তাকে মসজিদ থেকে বের করে দেয়।
মুসল্লিরা আরো অভিযোগ করেন, কবির এর আগেও এ রকম ঘটনা একাধিক বার ঘটিয়েছে। যাহার উপযুক্ত কোন বিচার না হওয়ায় তিনি এরকম ঘটনা বার বার ঘটাচ্ছেন।
এ ব্যাপরে অভিযুক্ত মো. মাহবুবুল আলম কবির বলেন, আমি আব্দুল ওয়াহেদকে ঐ ভোরে কয়েকটা প্রশ্ন করেছি সে আমার প্রশ্নের কোন উত্তর দেয়নি। তার সাথে আমার এর বেশি কিছুই হয় নায়।
মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মো. গোলাম মোস্তফা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি নিয়ে গতকাল বুধবার মাগরীবের নামাজ শেষে মসজিদে বসে ছিলাম। মুসল্লীদের উত্তেজনার কারণে মুলতবি করা হয়। পরবর্তীতে আবার বিষয়টি নিয়ে বসা হবে।
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana