বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৩:২৮ পূর্বাহ্ন

রাজাপুরে প্রধান শিক্ষকের অপসারনের দাবীতে মানববন্ধন

রাজাপুরে প্রধান শিক্ষকের অপসারনের দাবীতে মানববন্ধন

রাজাপুর প্রতিনিধি:

ঝালকাঠির রাজাপুরে ৭৬ নং বামনকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন এর বিরুদ্ধে নানা অনিয়ম ও দূর্নীতির অভিযোগে মানববন্ধন করেছেন এলাকাবাসী। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির স্বাক্ষর জাল করে প্রতিষ্ঠান উন্নয়নের বরাদ্ধের টাকা আত্মসাৎ এর অভিযোগ এনে তাকে ঐ বিদ্যালয় থেকে অপসারণের দাবীতে এ মানববন্ধন কর্মসূচি পালন করে এলাকাবাসী ও বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের বামনকাঠি এলাকায় ঐ বিদ্যালয়ের মাঠে প্রায় ঘন্টা ব্যাপী মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করেন আয়োজকরা। মানববন্ধনে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের সভাপতি মোঃ শাহজাহান খাঁন, শিক্ষার্থী অভিভাবক মোঃ মাসুম হাওলাদার, মোঃ হাসান, সাহিদা পারভীন ও একলাস হাওলাদার প্রমুখ।

এ সময় বক্তারা প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন বিলম্বে বিদ্যালয়ে হাজির হওয়া, প্রতিষ্ঠান উন্নয়নে অনুসৎসাহী, পাঠদানে অনিয়ম ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির স্বাক্ষর জাল করে প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য বরাদ্ধকৃত সরকারি টাকা আত্মসাৎ সহ নানা অনিয়মের কথা তুলে ধরে প্রতিষ্ঠানের প্রাণ ফিরিয়ে আনতে অতিদ্রæত প্রধান শিক্ষকের অপসারণ সহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহনে কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেছেন। অভিযুক্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে অতিদ্রæত ব্যবস্থা না নিলে লাগাতার কর্মসূচির ঘোষনা দেন বক্তারা।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana