বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১৯ পূর্বাহ্ন

রাজাপুরে পুলিশ সুপার মামুনের পক্ষে শীতবস্ত্র বিতরণ

রাজাপুরে পুলিশ সুপার মামুনের পক্ষে শীতবস্ত্র বিতরণ

ঝালকাঠি প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুর উপজেলার গালুয়া ইউনিয়নের নিজ গালুয়ার সন্তান চুয়াডাঙ্গার পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুনের পক্ষ থেকে রাজাপুরের সংগীত শিল্পীদেরসহ বিভিন্ন স্থানের ৩ শতাধিক শীতার্তদের মধ্যে কম্বল বিতরন করা হয়েছে।
আজ শুক্রবার (২০জানুয়ারী) সকালে উপজেলার পূর্ব রাজাপুর ছালমা যুব সংস্থা ও শিল্পীগোষ্ঠীর কার্যালয়ে মাস্টার জহির উদ্দিন মিয়া স্মৃতি পাঠাগারের আয়োজনে এ কম্বল বিতরনীর আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন শিল্পীদের মাঝে কম্বল বিতরন করা হয়।
এ সময় পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুনের পিতা মাস্টার জহির উদ্দিন মিয়া স্মৃতি পাঠাগারের প্রতিষ্ঠাতা ও সভাপতি সাবেক ওসি মনোয়ার হোসেন, সাবেক অধ্যক্ষ ও সমাজসেবক শাহ জাহান মোল্লা, রাজাপুর সাংবাদিক ক্লাবের সভাপতি রহিম রেজা, সহ সভাপতি আলমগীর শরীফ, গালুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বাপ্পি, ইউপি সদস্য ও কন্ঠশিল্পী ছালাম আলমগীর, ইউপি সদস্য মরিয়ম বেগম, ছালমা যুব সংস্থার সাধারণ সম্পাদক সাবিনা ইয়াসমিন প্রমুখ উপস্থিত ছিলেন।
সাবেক ওসি মনোয়ার হোসেন জানান, প্রতি বছরের ন্যায় এ বছরও তার সংগঠনের পক্ষ থেকে এবং এসপি মামুনের সার্বিক সহযোগিতায় ৩ শতাধিক পরিবারের মাঝে কম্বল, ২ শতাধিক পরিবারে জ্যাকেট ও ২ শতাধিক মাদ্রাসা শিক্ষার্থীদের কানটুপি বিতরন করা হচ্ছে।
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana