শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
রাজাপুরে ডিবির হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন

রাজাপুরে ডিবির হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন

রাজাপুর প্রতিনিধি:

ঝালকাঠি জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই হাবিবুর রহমানের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন ঝালকাঠির রাজাপুর উপজেলার জগাইরহাট গ্রামের এক ভুক্তভোগি পরিবার।

রোববার সকাল সাড়ে ১০ টায় রাজাপুর প্রেসক্লাব হলরুমে এ সংবাদ সম্মেলন করেন। ভুক্তভোগী পরিবারের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন রুবেল হোসেন।

এ সময় তিনি বলেন, গত ১৬ মার্চ রুবেল হোসেন তার পৈত্রিক সম্পত্তিতে রোপন করা বিভিন্ন প্রজাতির গাছ কেটে নিয়ে নৌকায় করে করাত কলে যাওয়ার সময় শুক্তাগড় গ্রামের ছিদ্দিকুর রহমান ওরফে গুইলা সিদ্দিক (৪০), মুজাম্মেল হক (৪৭), মজিবুর রহমান (৪৫)সহ ৪/৫ জন তাদের নৌকার গতিরোধ করে নৌকায় উঠে তাদেরকে মারধর ও একপর্যায়ে অ¯্ররে মুখে জিম্মি করে রুবেল হোসেনদের গাছ তার মায়ের সাথে থাকা স্বর্ণালংকার ও নগদ অর্থ লুটে নেয়।

এ ঘটনায় রুবেল ও তার মা থানার দ্বারস্থ হইলে থানা পুলিশ তাদের অভিযোগ নিতে অস্বীকার করে। এরপরে রুবেল ও তার মা ঝালকাঠি বিজ্ঞ আদালতের ধারস্থ হয়ে মামলা দায়ের করেন এবং ঝালকাঠি ডিবি পুলিশের কাছে তদন্তের ভার চাওয়া হয়।

কিন্তু সেখানেই ঘটে বিপত্তি। তদন্তের ভার দেওয়া হয় ডিবি পুলিশের এসআই হাবিবুর রহমান কে। এসআই হাবিবুর রহমান আসামী পক্ষের সাফাই গেয়ে রুবেল হোসেন ও তার মায়ের সাথে অসৌজন্যমূলক আচরণ করে ও এক পর্যায়ে মামলা তুলে নেওয়ার জন্য রুবেলের মাকে অশালীন ভাষায় গালমন্দ করে এবং বলে তোরা এসপির কাছে যা, যেথায় খুশি যা বলে তাদেরকে অফিস থেকে বের করে দেয় এসআই হাবিবুর রহমান।

ভুক্তভোগি পরিবার আরও বলেন এমতাবস্থায় তাদের পরিবারের লোকজন প্রাননাশের ভয়ে আছেন এবং গৃহ হারা হয়ে অন্নত্র আশ্রয় নিয়েছেন। এ অবস্থা থেকে মুক্তি পেতে প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাসহ মাননীয় প্রধানমন্ত্রীর আসু হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী পরিবার।

এ বিষয়ে অভিযুক্ত জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র এসআই হাবিবুর রহমানের কাছে জানতে চাইলে তিনি অভিযোগ অস্বিকার করে জানান, মামলাটি এখনও তদন্তনাধীন রয়েছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana