বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

মো. আব্দুল মজিদ খান আর নেই

মো. আব্দুল মজিদ খান আর নেই

শোক বার্তা:

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার আমুয়া শহীদ রাজা ডিগ্রী কলেজের গভনিং বডির প্রবীন জমিদাতা সদস্য, আওয়ামী লীগ নেতা, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক মো. আব্দুল মজিদ খান (৮৫) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে বুধবার দিবাগত সন্ধারাতে বাড়ী এসে রাত সাড়ে ৯টায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি….রাজিউন)।

তিনি উপজেলার আমুয়া বন্দরের ছোনাউটা গ্রামের মরহুম আ. আজিজ খানের পুত্র। তিনি স্ত্রী, সহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। আজ বৃহস্পতিবার বাদ আছর আমুয়া কলেজ মাঠে জানাজা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

তাঁর মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন ঝালকাঠি-১ (কাঠালিয়া-রাজাপুর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুন, উপজেলা চেয়ারম্যান মো. এমাদুল হক মনির, উপজেলা নির্বাহী অফিসার ও আমুয়া শহীদ রাজা ডিগ্রী কলেজের গভর্নিং বডির সভাপতি সুফল চন্দ্র গোলদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. বদিউজ্জামান বদু সিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা খানম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান উজির সিকদার, ইউপি চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম ফোরকান সিকদার, আমুয়া শহীদ রাজা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সমীর কুমার সাহা, কলেজের অধ্যাপকবৃন্দ ও কর্মচারীবৃন্দ, উপজেলা সুজনের সভাপতি অধ্যাপক মো. আবদুল হালিম, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana