শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
পিরোজপুরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

পিরোজপুরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক:

পিরোজপুর সদর উপজেলার পিরোজপুর-নাজিরপুর-গোপালগঞ্জ সড়কের পাশ থেকে অজ্ঞাত এক যুবকের (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকালে উত্তর কদমতলা গ্রামের মাঝি বাড়ির সামনে থেকে লাশটি উদ্ধার করে পিরোজপুর সদর থানা পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাঃ নূরুল ইসলাম বাদল জানান, স্থানীয়দের কাছ থেকে সকালে খবর পেয়ে রাস্তার পাশের খালের চর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত যুবকের গলায় একটি লাল রঙের কাপড় দিয়ে পার্শ্ববর্তী একটি খুটির সাথে বাধা ছিল। আর কিছু দূরেই পাওয়া গেছে তার সাথে থাকা মোবাইল ফোন, ব্যাগ এবং অন্যান্য জিনিসপত্র।

ধারণা করা হচ্ছে রাতের কোনো এক সময় অন্য এলাকা থেকে এনে হত্যা করে ওই যুবককে ওখানে ফেলে রাখা হয়েছে। তবে মৃতদেহটি শনাক্তের চেষ্টা চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা। খবর পেয়ে পিরোজপুর পিবিআই এর একটি দল ঘটনাস্থলে গিয়েছেন।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana