শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
নলছিটিতে ভ্রাম্যমান আদালতে ৩ জনের জরিমানা

নলছিটিতে ভ্রাম্যমান আদালতে ৩ জনের জরিমানা

নলছিটি প্রতিনিধি:

নলছিটিতে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি কার্যকর করতে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়েছে।

এ সময় মাস্ক পরিধান না করায় ৩ জনের জরিমানা করা হয়। (৩০ এপ্রিল) শুক্রবার সকালে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদার এ অভিযান পরিচালনা করেন।

এ সময় তরমুজ ব্যবসায়ীদের কেজিতে বিক্রি না করার জন্য সচেতন করেন। মুখে মাস্ক ব্যবহার না করার দায়ে ৩ জনকে জরিমানা ও উপজেলার চর বহরমপুরে অবৈধ ড্রেজারের পাইপ ভেঙে অপসারন করেদেন। উপজেলা নির্বাহী অফিসার বলেন মহামরি করোনা হাত থেকে রক্ষা পেতে হলে আমাদের সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সরকারি নির্দেশনা বাস্তবায়ন করতে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana