সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৬:২৮ অপরাহ্ন

নলছিটিতে বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মদিন পালিত

নলছিটিতে বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মদিন পালিত

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গ মাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯১ তম জন্মদিন পালিত হয়েছে।

রোববার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ উদ্যোগে আয়োজিত নগদার্থ প্রদান, সেলাই মেশিন বিতরণ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস মোর্সেদা বেগম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নলছিটি পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আঃ ওয়াহেদ খান ও সহকারী কমিশনার ভুমি মোঃ সাখাওয়াত হোসেন। এসময় নলছিটি থানার ইন্সপেক্টর তদন্ত এইচ এম মাহমুদ, মহিলা বিষয়ক কর্মকর্তা নাঈমুন্নাহার, কৃষি কর্মকর্তা ইসরাত জাহান মিলি, আরডিও ক্ন্তা দত্ত, জেলা পরিষদ সদস্য খন্দকার মুজিবুর রহমান, সেজুতি বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন একাডেমিক সুপারভাইজার বদরুল আমিন। দিবসটি উপলক্ষে উপজেলার ৭জন দুঃস্থ নারীর মাঝে বিণামূল্যে একটি করে সেলাই মেশিন বিতরণ করা হয় ও অপর সাত জনকে জনপ্রতি ২হাজার টাকা করে বিকাশের মাধ্যমে প্রদান করা হয়।

এছাড়াও নলছিটি পৌর অডিটোরিয়ামে পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আঃ ওয়াহেদ খান’র সভাপতিত্বে বঙ্গ মাতার জন্মদিনে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ৪নং ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম দুলাল চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন কাউন্সিলর ফিরোজ আলম খান, দিলরুবা আক্তার, এ্যাড শহীদ গাজী, প্রভাষক ও সাংবাদিক আমির হোসেন, জেলা পরিষদ সদস্য সেঁজুতি বিশ্বাস প্রমুখ। সবশেষে বঙ্গ মাতা সহ সকল শহীদদের আত্নার মাগফিরাত কামনা করে দোয়া মুনাজাত করা হয়।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana