বুধবার, ২৯ Jun ২০২২, ০৫:৫৯ পূর্বাহ্ন

দৌড়ে বিভাগীয় চ্যাম্পিয়ন রাজাপুরের সাকিব ও পাখি

দৌড়ে বিভাগীয় চ্যাম্পিয়ন রাজাপুরের সাকিব ও পাখি

ঝালকাঠি প্রতিনিধিঃ
শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার ৫০তম আসরে ১০০ মিটার দৌঁড়ে ঝালকাঠির রাজাপুরের মেয়ে মরিয়ম পাখি ও ২০০মিটার দৌঁড়ে রাজাপুরের ছেলে সাকিব মৃধা বরিশাল বিভাগীয় চ্যাম্পিয়ন হয়েছে। গতবুধবার (৯মার্চ) সকালে বরিশাল বঙ্গবন্ধু উদ্যানে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
রাজাপুর উপজেলা ডাকবাংলো মোড় এলাকার আঃ বারেক মৃধার ছেলে সাকিব মৃধা। বর্তমানে সাকিব রাজাপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র।
পাখি রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকার বাসিন্দা ও পার্শ্ববর্তী কাঁঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যানের গাড়ি চালক মো. শামিম রানার মেয়ে। বর্তমানে পাখি কাঁঠালিয়া সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীতে পড়ে।
এর পূর্বে পাখি রাজাপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী থাকা অবস্থায় ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহন করে বিভিন্ন বিষয়ে চ্যাম্পিয়ন হয়েছেন। এছাড়াও সে একজন ভাল ফুটবল খেলোয়াড়।
পাখির স্বপ্ন তিনি বিকেএসপিতে চান্স পেয়ে নিজেকে যোগ্য করে গড়ে তুলে জাতীয় ফুটবল দলে অংশগ্রহন করে বিশ্বের কাছে নিজের দেশের নাম উজ্জ্বল করা। পাখির বাবা শামিমও তার মেয়ের স্বপ্ন বাস্তবায়নে সকলে সহযোগিতা কামনা করেছেন।
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana