মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৫:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
তুচ্ছ কারণেই স্ত্রী ঘ্যান ঘ্যান করে, সামলাবেন যেভাবে

তুচ্ছ কারণেই স্ত্রী ঘ্যান ঘ্যান করে, সামলাবেন যেভাবে

দাম্পত্য জীবনে নানা সমস্যা দেখা দিতেই পারে। তবে কিছুটা কৌশলী হলে দ্রুত সমাধানও করা যাবে। যেমন, অনেক সময়ই দেখা যায় স্ত্রী তুচ্ছ কারণেই রেগে যাচ্ছেন। এক কথায় ঘ্যান ঘ্যানই করছেন। যে কোনো বিষয়ে তার নেতিবাচক মন্তব্য থাকা চাইই চাই। চলুন জেনে নিই এমন ঘ্যান ঘ্যান করা স্ত্রীকে সামলে নেওয়ার কৌশল-

কারণ জানার চেষ্টা করুন
এটাই হল প্রথম কৌশল। কোনো মানুষ কারণ ছাড়াই ঘ্যান ঘ্যান করেন না। তবে নিয়মিত ঘ্যান ঘ্যান করতে থাকলে আপনাকে সতর্ক হয়ে যেতে হবে। আপনাকে খুঁজতে হবে তিনি কোন বিষয়টা নিয়ে এমন করছেন। সেই সমস্যার সমাধান যত দ্রুত করা সম্ভব, ততই  ভালো।

ধৈর্য ধরুন
একটি কথা মাথায় রাখতে হবে, ধৈর্য ধরা ‍এ ক্ষেত্রে খুবই জরুরি। কারণ আপনিও যদি এমন ঘ্যান ঘ্যান করতে থাকনে, তাহলে সমস্যার সমাধান হবে না। জটিলতা আরও বাড়বে।

একদমই সময় কাটান না
অনেক সময়ই দেখা যায় স্ত্রীর সঙ্গে স্বামী কাটান না। স্ত্রীকে সময় না দিয়ে তারা আলাদা থাকতে চান। এমনকি ৯ মাসে-৬ মাসে একবার সময় দেন। এই পরিস্থিতিতে স্ত্রী যে আপনার প্রতি রেগে থাকবে, এতে আর নতুন কী?

বিশেষজ্ঞের পরামর্শ
অনেক ক্ষেত্রেই দেখা যায়, এসব কারণে বিবাহবিচ্ছেদও ঘটে। এই পরিস্থিতিতে সতর্ক হয়ে যাওয়াটাই হল বুদ্ধিমানের কাজ। তাই প্রয়োজনে বিশেষজ্ঞদের পরামর্শ নিতে হবে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana