সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৮:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় আওয়ামীলীগ নেতার দখল থেকে সরকারি খাল উদ্ধার ঝালকাঠিতে স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিতের প্রতিবাদে মানববন্ধন কাঠালিয়ায় পিএফজি’র ফলোআপ সভা রাজাপুরে গণ অনশণ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত কাঠালিয়া-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কে খানাখন্দে জনদুর্ভোগ চরমে কাঠালিয়ায় সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের বিচারের দাবিতে মানববন্ধন কাঠালিয়ায় সাম্প্রদায়িক সম্প্রীতি ও নিরাপত্তা রক্ষার দাবীতে গণ অনশন কাঠালিয়ায় মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভা অনুষ্ঠিত কাঠালিয়ায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে লাখ টাকা জরিমানা নলছিটিতে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস পালিত
তিন কিলোমিটার খালে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান শুরু

তিন কিলোমিটার খালে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান শুরু

অনলাইন ডেস্ক:

পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরের পানি নিষ্কাশনের প্রায় তিন কিলোমিটার দীর্ঘ প্রধান খালটি দখল করে নির্মিত স্থাপনা উচ্ছেদ শুরু করেছে জেলা প্রশাসন।

শনিবার (২ অক্টোবর) দুপুরে কলাপাড়া পৌরসভার সামনের খালের পাশে নির্মিত ছয়তলা ভবনের পশ্চিম অংশের ভবনের ছাদ থেকে প্রায় চারফুট খালের সীমানার মধ্যে নির্মিত হওয়ায় ছাদ থেকে ভবনটি ভাঙ্গা শুরু হয়েছে।

পটুয়াখালী জেলা এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট রুনাল্ট চাকমার নেতৃত্বে চলা এ উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (দায়িত্বপ্রাপ্ত) ও সহকারি কমিশনার(ভূমি) জগৎবন্ধু মন্ডল এবং পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার।

কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার জানান, পৌরসভা থেকে ওই ভবন নির্মানের সময় যে নকশা অনুমোদন করা হয়েছে, সে নকশা অনুযায়ী ভবনটি নির্মিত হয়নি। এছাড়া পৌরসভার খাল দখল করে শতাধিক পাকা, আধাপাকা স্থাপনা নির্মান করা হয়েছে। পৌরসভার পানি নিষ্কাশনের সুবিধার্থে সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে।

এদিকে এ খালের উচ্ছেদ অভিযান শুরু হওয়ায় খুশি পৌরবাসী। প্রশাসনের কাছে সকল অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবি জানান তারা।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana