মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন

ঝালকাঠি প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ঝালকাঠি প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ঝালকাঠি প্রতিনিধি:

“মুমূর্ষুদের বাচাঁতে প্রাণ, আসুন করি রক্ত দান” এই স্লোগানকে সামনে রেখে প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ ১৮ হাজার সদস্যের সমন্বয়ে দেশব্যাপী রক্তদানের পাশাপাশি বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গতকাল বুধবার রাত ১০ : ৩০ মিনিটে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে খান জাহান রিমনকে সভাপতি এবং অনিকুল ইসলাম আশিককে সাধারন সম্পাদক করে  মোট ২১ সদস্য বিশিষ্ট ৩য় কমিটি ঘোষনা করা হয়।

প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ ঝালকাঠি জেলার পূর্ণাঙ্গ কমিটি নির্বাচন কমিশন কর্তৃক  ঘোষণা কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান রক্তযোদ্ধা আল সাজিদুল ইসলাম দুলাল।

এসময় অনলাইনে উপস্থিত ছিলেন প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশের প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মাসুদুর রহমান ও সাবেক ঝালকাঠি জেলার সভাপতি রবিন চন্দ্র।

প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান আল সাজিদুল ইসলাম দুলাল সহ সবাইকে ধন্যবাদ ও সহযোদ্ধাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। তিনি নব গঠিত কমিটিকে সাফল্যের সাথে পথ চলতে সর্বদা সহযোগিতা করবেন বলে জানান।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana