শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
ঝালকাঠিতে দুর্গাপূজা মন্ডব পরিদর্শন করলেন ডিআইজি

ঝালকাঠিতে দুর্গাপূজা মন্ডব পরিদর্শন করলেন ডিআইজি

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠি শারদীয় দুর্গাপূজার মহাষষ্ঠী আগমনী রাতে স্থানীয় হিন্দু সম্প্রদায়ের ভক্ত দর্শনার্থীদের প্রাণচাঞ্জল্য ফুটিয়ে তুলেছেন বরিশালে ডিআইজি এস এম আক্তারুজ্জামান।

সোমবার রাত ৮টায় ঝালকাঠি একাধিক পূজামন্ডব পরিদর্শন করেছেন তিনি। ঝালকাঠি চাঁদকাঠী বাগানবাড়ী ও মদন মোহন আখড়াবাড়ী এসে বক্তব্য শেষে বিনোদন মূলক গান পরিবেশন করেন এবং তার গানের সাথে উপস্থিত দর্শনার্থীরা নেচেছেন।

তার এই স্বতর্স্ফুত অংশ্রহণ হিন্দু সম্প্রদায়ের মধ্যে প্রাণচাঞ্চল্য ও উৎসবের নতুনমাত্রা যুক্ত করেছে। ঝালকাঠি মদন মোহন আখড়াবাড়িতে জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি প্রফেসর ডাঃ অসীম কুমার সাহার সভাপতিত্বে ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইসয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল প্রশান্ত কুমার দে, জেলা পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক তরুণ কর্মকার বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের হিন্দু সম্প্রদায়ের বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং নারী-পুরুষ ভক্ত দর্শনার্থীরা উপস্থিত ছিলেন। এসময় ডিআইজির পক্ষ থেকেে ভক্ত ও দর্শনার্থীদের জন্য মিষ্টি বিতরণ করা হয়।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana