শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
ঝালকাঠিতে কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

ঝালকাঠিতে কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

ঝালকাঠি প্রতিনিধি:

করোনার মহাসংকট ও লকডাউনের কারণে অসহায় ও কর্মহীন হয়ে পরা মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে দক্ষিণ বাংলার ঐতিহ্যবাহী স্বেচ্ছাসেবী সংগঠন ঝালকাঠি সিটিক্লাব ও পাঠাগার।

শনিবার (৩১ জুলাই) দুপুরে সিটিক্লাব কার্যালয়ে শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, তৈল, পিয়াজ, আলু বিতরণ করা হয়। এ সময় সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সরদার মো. শাহআলম, ঝালকাঠি পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার, সংগঠনের প্রধান উপদেষ্টা ও নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধাসিদ্দিকুর রহমান ও সিটি ক্লাবের দাতা সদস্য অসীমাঞ্জলী ফাউন্ডেশন চেয়ারম্যান, অধ্যাপক ডাঃ অসীম কুমার সাহা।অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হক বাপ্পি এবং উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা’রা এবং সকল সদস্য ‘র ও শুভাকাঙ্ক্ষীগন।

সিটিক্লাব ও পাঠাগারের সভাপতি আব্দুস সালাম তালুকদার চুন্নু জানান, সব সময় এই সংগঠনটি সমাজের অসহায় মানুষের পাশে থেকে তাদের দুঃখ ও কষ্ঠ লাগবে কাজ করে আসছে। তারই দারাবাহিকতায় আজকে শতাধিত অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana