শনিবার, ২৭ Jul ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কবে থেকে মোবাইল ইন্টারনেট চালু হবে জানালেন বিটিআরসি চেয়ারম্যান শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানদের যে আহ্বান জানালেন শিক্ষামন্ত্রী চেয়ার বেয়ে উঠে পুলিশ কর্মকর্তার আঙুলে সাপের কামড় ঝালকাঠিতে গ্রেপ্তার আতঙ্কে ঘর ছাড়া বিএনপি নেতারা, ভয়ে আছে কোটা আন্দোলনে অংশ নেওয়া শিক্ষার্থীরা চিকিৎসাধীন আরও তিনজনের মৃত্যু, নিহত বেড়ে ২০৪ মোবাইল ইন্টারনেট চালুর বিষয়ে সিদ্ধান্ত নেই কাঠালিয়ায় শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচিতে বাঁধা, পুলিশের লাঠিচার্জ ও ইট পাটকেল নিক্ষেপ, আহত-৪ কাঁঠালিয়ায় জীবনের নিরাপত্তা চেয়ে মসজিদের ইমামের সংবাদ সম্মেলন কাঠালিয়ায় হেলিকপ্টারে করে বউ আনলেন সুমন তালুকদার কোটা আন্দোলন : এক দিনে গেল ছয় প্রাণ
ঝালকাঠিতে ইজিবাইকের চাপায় শিশু নিহত

ঝালকাঠিতে ইজিবাইকের চাপায় শিশু নিহত

রাজাপুর প্রতিনিধি:

ঝালকাঠির রাজাপুরে ইজিবাইকের চাপায় সিয়াম নামের ৬ বছরের এক শিশু নিহত হয়েছে। নিহত  সিয়াম একটি নুরানী মাদ্রাসায় প্রথম শ্রেনীতে পড়াশুনা করতো। সড়কে শিশু নিহতের তথ্যটি নিস্চিত করেছে রাজাপুর থানার অফিসার ইনচার্জ পুলকচন্দ্র রায়।

নিহত সিয়ামের পুরো নাম মো. ইউসুব খান ওরফে সিয়াম। শিশুটি রাজাপুর উপজেলার গালুয়া গ্রামের সৌদি প্রবাসী মো. আল-আমিন খানের ছেলে। সেখানকার শাহাবউদ্দিন নুরানী মাদ্রসায় সম্প্রতী প্রথম শ্রেনীতে ভর্তি হয়েছে।

দুর্ঘটনার স্থানে থাকা জাকির হোসেন মিয়া এবং স্থানীয় আরো অনেকেই জানায়, ৪ ফেব্রুয়ারি শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ঝালকাঠি-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কের রাজাপুর উপজেলার বড়কৈবর্তখালী এলাকায় ইজিবাইকের নিচে চাপা পরে নিহত হয়েছে।

নিহত শিশুর মা মাহফুজা বলেন, ‘আমি আমার বড় ছেলে সিয়াম এবং ১০ মাসের ছোট ছেলে ইসমাইলকে নিয়ে ইজিবাইকে করে বাড়ি থেকে রাজাপুর শহরে যাচ্ছিলাম।

রাস্তায় আরেকটা ইজিবাইক হটাৎ ব্রেক করলে আমাদের বহনকারী ইজিবাইকটি সেটির পেছনে ধাক্কা দেয়। আমাদের গাড়িটি তখন উল্টে যায়। ছোট সন্তান আমার কোলে থাকলেও বড় সন্তান ছিটকে পড়ে ইজিবাইকের নিচে চাপা পরে।

প্রতক্ষ্যদর্শী নেয়ামত হাওলাদার বলেন, দুর্ঘটনার পর আমরা মা এবং ছেলেদের আহতবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানকার জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক সিয়ামকে মৃত ঘোষনা করেন, এবং বাকিদের প্রাথমিক চিকিৎসা দেন।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। নিহতের পরিবারের সাথে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

সম্পাদকীয় কার্যালয়: কাঠালিয়া বার্তা
কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
মোবাইল: 01774 937755









Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana