রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৭:০৮ অপরাহ্ন

জাতীয় বীমা দিবসে সরকারি কলেজের শিক্ষার্থীদের সাফল্য

জাতীয় বীমা দিবসে সরকারি কলেজের শিক্ষার্থীদের সাফল্য

ঝালকাঠি প্রতিনিধিঃ

‘বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে বীমার গুরুত্ব’ শীর্ষক রচনা প্রতিযোগিতায় ঝালকাঠি সরকারি কলেজের শিক্ষার্থীরা অংশ নিয়ে বিজয়ী হয়েছে ।

সোমবার (১ মার্চ) জাতীয় বীমা দিবস উপলক্ষে বীমাখাতের নিয়ন্ত্রক সংস্থা আইডিআরএ -এর আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

উচ্চ মাধ্যমিক বা সমমান পর্যায়ের শিক্ষার্থীদের মধ্যে প্রথম স্থান অধিকার করেছেন ঝালকাঠি সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির মো. সজীব সিকদার, দ্বিতীয় ও তৃতীয় হয়েছে একই কলেজের মো. রাফিউল ইসলাম ও মো. মেহেদী হাসান আকন।

স্নাতক পর্যায়ের শিক্ষার্থীদের মধ্যে বাংলা বিভাগের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো. রাসেল মাহমুদ প্রথম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ফাহমিদা খানম দ্বিতীয় ও অনার্স দ্বিতীয় বর্ষের ইংরেজি বিভাগের মো. আবদুল­াহ আল মামুন তৃতীয় হয়ে পুরস্কার লাভ করেন।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়াল সংযুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে ছিলেন বর্ষীয়ান রাজনীতিবিদ, ১৪দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি। জেলা প্রশাসক মো. জোহর আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল­াহ পনির, ঝালকাঠি প্রেসক্লাবের সভাপতি চিত্তরঞ্জন প্রমুখ।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana