সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৮:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঝালকাঠিতে ক্রিকেট খেলা নিয়ে ‘জয় পাকিস্তান’ শ্লোগানের প্রতিবাদ করায় হামলা কাঠালিয়ায় আওয়ামীলীগ নেতার দখল থেকে সরকারি খাল উদ্ধার ঝালকাঠিতে স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিতের প্রতিবাদে মানববন্ধন কাঠালিয়ায় পিএফজি’র ফলোআপ সভা রাজাপুরে গণ অনশণ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত কাঠালিয়া-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কে খানাখন্দে জনদুর্ভোগ চরমে কাঠালিয়ায় সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের বিচারের দাবিতে মানববন্ধন কাঠালিয়ায় সাম্প্রদায়িক সম্প্রীতি ও নিরাপত্তা রক্ষার দাবীতে গণ অনশন কাঠালিয়ায় মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভা অনুষ্ঠিত কাঠালিয়ায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে লাখ টাকা জরিমানা
জন্মদিনে শুভেচ্ছা-ভালোবাসায় সিক্ত ইউএনও রুম্পা সিকদার

জন্মদিনে শুভেচ্ছা-ভালোবাসায় সিক্ত ইউএনও রুম্পা সিকদার

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার প্রায় সব মহলের আস্থা ও ভালবাসা কুরিয়েছেন জন নন্দিত উপজেলা নির্বাহীকর্মকর্তা (ইউএনও) রুম্পা সিকদার। আবারও তার প্রমান মিললো তাঁর ৩৪তম জন্মদিনে। সর্বস্তরের মানুষের শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি।

তাঁর ৩৪ তম জন্মদিন উপলক্ষে রোববার বিকেল ৫টায় নলছিটি উপজেলা নিবর্বাহী অফিসারের কার্যালয়ে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান সহকারী অধ্যাপক ও সাংবাদিক মেসবাহউদ্দিন খান রতন, প্রভাষক ও সাংবাদিক মোঃ আমির হোসেন, শিক্ষক ও সাংবাদিক মিজানুর রহমান, শিক্ষক ও সাংবাদিক মোস্তাফিজুর রহমান রিপন, শিক্ষক ও সাংবাদিক কামাল হোসেন,শিক্ষকওে সাংবাদিক সোহেল রানা, সাংবাদিক শাহিন আহমেদ , সাংবাদিক সাইদুর রহমান বশির প্রমুখ ।

এছাড়াও তাঁকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানান বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন সহ নলছিটির অধিকাংশ শ্রেণী পেষার মানুষ ।

ইউএনও রুম্পা সিকদার ১৯৮৭ সালের ১৯ সেপ্টেম্বর পিরোজপুর জেলার নছারাবাদ স্বরূপকাঠী থানার কুড়িয়ানা ইউনিয়নের কুড়িয়ানা গ্রামে এক সম্ভ্রান্ত হিন্দু পরিবারে জন্মগ্রহণ করেন।

তিনি ২০১৯ সালের ৮ জুলাই ইউএনও হিসেবে নলছিটিতে যোগদান করেন । তিনি প্রশাসনের ৩১ তম বিসিএস ক্যাডার।

জানা গেছে, তিনি সরকারি দায়িত্ব পালনের পাশাপাশি এ উপজেলার শিক্ষা, সংস্কৃতি, সঙ্গীতাঙ্গনসহ বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন। তাঁর নিরলস পরিশ্রম ও মানবসেবার জন্য তিনি ‘মানবতার ফেরিওয়ালা’ হিসেবেও পরিচিতি লাভ করেছন। ইতমধ্যে তাঁর ব্যাক্তি প্রচষ্টায় বেশ কয়েক জনকে গৃহ নির্মান করে দিয়েছেন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana