সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

ছাত্র অধিকার পরিষদ রাজাপুর উপজেলা শাখার নবনির্বাচিত কমিটির সভা

ছাত্র অধিকার পরিষদ রাজাপুর উপজেলা শাখার নবনির্বাচিত কমিটির সভা

ঝালকাঠি প্রতিনিধি:

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ঝালকাঠি, রাজাপুর উপজেলা শাখার নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত।

শনিবার (২অক্টোবর) সকাল সাড়ে ১১টায় রাজাপুর উপজেলা শাখার আয়োজনে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। সার্বিক সহযোগিতায় প্রবাসী অধিকার পরিষদের তোফায়েল মোস্তাফিজ ও জেলা কমিটির আইন বিষয়ক সম্পাদক আল-আমিন।

উক্ত পরিচিতি সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের ঝালকাঠি জেলা শাখার সভাপতি ফয়সাল, রাজাপুর উপজেলা শাখার সভাপতি আব্দুল্লাহ কবির, সাধারণ সম্পাদক মো. সাব্বির, সাংগঠনিক সম্পাদক আল-আমিন সাজু, যুগ্ন সাধারণ সম্পাদক মো. বেল্লাল ও মুসা, সহ অর্থ সম্পাদক আল-আরাফাত, সাহিত্য বিষয়ক সম্পাদক রিয়াদুল বাশার, সদস্য মো. জাহিদ খান, মো. শান্ত খান, মো. নাঈম সিকদার, রুহুল আমিন গাজী, তাওহীদুল ইসলাম প্রমুখ।

এসো এক হই, অধিকারের কথা কই,
ছাত্র-ছাত্রীদের অধিকার, আমাদের অঙ্গীকার এই শ্লোগানকে সামনে রেখে উক্ত পরিচিতি সভায় বক্তব্য রাখেন, জেলা কমিটির সভাপতি ফয়সাল, উপজেলা কমিটির সভাপতি আব্দুল্লাহ কবির,সাধারণ সম্পাদক মো. সাব্বির এ সময় বক্তারা  নবনির্বাচিত কমিটির সদস্যদের উদ্দেশে বলেন, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ সর্বদা ছাত্র-ছাত্রীদে অধিকার নিয়ে কথা বলবে, পাশাপাশি সমাজ কল্যাণে কাজ করে যাবে এবং অসহায় মানুষের পাশে দাঁড়াবে সব সময় ইনশাআল্লাহ। বক্তারা আরো বলেন পদ পাওয়া কোনো ক্ষমতা নয় বরং অনেক বড় দায়িত্ব।

সকলে সঠিক ভাবে কাজে মন দিয়ে সামনে এগিয়েযাবেন ইনশাআল্লাহ। কে কোন পদ পেল এবং কে পদ পেল না, সেদিকে লক্ষ্য না করে আপনি কি পেয়েছেন সেদিক লক্ষ্য করে সামনে এগিয়ে যান, আমরা আশাবাদী আপনি পদের পিছনে ছুটে সময় নষ্ট না করে কাজের পিছনে ছুটেন তাহলে আপনার পিছনে পদ এমনিতেই ছুটে চলে আসবে ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana