সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩, ০৯:৪৫ পূর্বাহ্ন

গাজীপুর থেকে অপহৃত শিশু ৬ দিন পর কাঠালিয়া থেকে উদ্ধার

গাজীপুর থেকে অপহৃত শিশু ৬ দিন পর কাঠালিয়া থেকে উদ্ধার

গাজীপুর থেকে অপহৃত শিশু ৬ দিন পর কাঠালিয়া থেকে উদ্ধার

প্রেস বিজ্ঞপ্তি:

গাজীপুর থেকে অপহরণের শিকার এক শিশুকে ঝালকাঠির কাঠালিয়ার আমুয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে উদ্ধার করেছেন বরিশাল র‌্যাব-৮ এর একটি টিম। পরে ওই শিশুকে গাজীপুর মেট্রোপলিটনের সদর থানায় হস্তান্তর করা হয়। আজ সোমবার ভোরে ওই শিশুকে উদ্ধার করা হয়। তবে অপহরণকারী এখনো গ্রেপ্তার হয়নি।

ওই শিশুর নাম সালমা আক্তার (৬)। সে গাজীপুর জেলার জয়দেবপুর ভাওয়ালগড় ইউনিয়নের ভবানীপুর গ্রামের মাওলানা নুর মোহাম্মদ মেয়ে। সে স্থানীয় খাদিজাতুল কোবরা মহিলা মাদ্রাসার শিশু শ্রেণির ছাত্রী।

র‍্যাব প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, ১ আগস্ট সকালে ওই ছাত্রীর আত্মীয় পরিচয় দিয়ে মাদ্রাসা থেকে তাকে নিয়ে দোকানে খাবার কিনে দেওয়ার কথা বলে অপহরণ করেন রিয়াজ জমাদ্দার (৪০) নামে এক ব্যক্তি। এ ঘটনায় গত শুক্রবার ভুক্তভোগী শিশুর ভাই মো. হাবিবুল্লাহ বিল্লাল গাজীপুর মেট্রোপলিটন সদর থানায় একটি মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করলেও অপহরণকারী পলাতক রয়েছেন।

আরও পড়ুন : ঝালকাঠিতে টেলিভিশন সাংবাদিক ফোরামের প্রয়াত সদস্যদের স্মরণে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

র‍্যাব-৮-এর সিপিএসসি কমান্ডার মেজর মো. জাহাঙ্গীর আলম  বলেন, শিশুটিকে অপহরণ করে অপহরণকারী তাঁর নিজ এলাকা ঝালকাঠির কাঠালিয়ার আমুয়া বাসস্ট্যান্ডে অবস্থান নেন। র‍্যাব তাঁর অবস্থান শনাক্ত করে অভিযান চালালে অপহৃত শিশুটি উদ্ধার হয়। সে সময় অপহরণকারীকে পাওয়া যায়নি। তাঁকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana