বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০২:২৬ পূর্বাহ্ন

কিশোরীকে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

কিশোরীকে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

নারায়ণগঞ্জে বিয়ের কথা বলে এক কিশোরীকে মোবাইল ফোনে ডেকে নিয়ে তার প্রেমিক ও সহযোগীদের সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। পরে জরুরি পরিষেবা ৯৯৯ কল পেয়ে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। এর পর চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (২৮ অক্টোবর) বিকেলে জেলার রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার নলপাথর এলাকার রিজেন্ট টাউন নামে একটি আবাসিক কোম্পানির ভেতরে এ ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার কিশোরী জানায়, দীর্ঘ দিন ধরে পৌরসভার বাড়ৈপাড়া এলাকার হৃদয় নামে এক যুবকের সঙ্গে তার প্রেম ছিল। শুক্রবার বেলা ১২টার দিকে হৃদয় তাকে মোবাইল ফোনে জানায়, তারা বিয়ে করবে। তাই হৃদয়ের বাড়ি বাড়ৈপাড়া যেতে হবে। তার কথামতো নলপাথর এলাকার রিজেন্ট টাউনের সামনে এলে হৃদয়সহ পাঁচ জন যুবক তাকে অস্ত্রের ভয় দেখিয়ে আবাসন কোম্পানির ভেতর কাশবনে নিয়ে ধর্ষণ করে। পরে কাছে থাকা মোবাইল ফোনটি ছিনিয়ে তাকে সেখানে ফেলে রেখে তারা পালিয়ে যায়।

পরে স্থানীয় কয়েকজন লোক তাকে দেখতে পেয়ে জরুরি পরিষেবা ৯৯৯-এ কল করে পুলিশের সহায়তা চায়। পুলিশ বিকেল চারটার দিকে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির মোল্লা বলেন, ভিকটিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই কিশোরী মা বাদি হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana