বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫৬ পূর্বাহ্ন

কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা উজির সিকদার আর নেই

কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা উজির সিকদার আর নেই

শোক বার্তা:

ঝালকাঠির কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি, প্রবীন রাজনীতিবীদ ও বীরমুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান উজির সিকদার আর নেই। তিনি গতকাল শনিবার দিবাগত রাত সাড়ে ১১টায় ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি দীর্ঘদিন যাবত হৃদযন্ত্রক্রিয়া সমস্যায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আজ রবিবার মাগরিবের নামাজ বাদ উপজেলা পরিষদ মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে উপজেলা সদরের সিকদার বাড়ীর পারিবারিক কবর স্থানে দাফন করা হবে।

প্রবীন এ রাজনীতিবীদের বণার্ঢ্য জীবনে ছাত্রলীগ থেকে রাজনীতি শুরু করেন। দীর্ঘ বছর ধরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনের পরে গত ২০১৯ সালের ৫ ডিসেম্বর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে আসছিলেন। এছাড়া তিনি কাঠালিয়া পাইলট গালর্স স্কুল এন্ড কলেজ ও দক্ষিণ চেঁচরী হারিছিয়া মোকছেদিয়া মোমেনিয়া দাখিল মাদ্রাসার সভাপতি ছিলেন। বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান উজির সিকদার জীবনে পরিবারের থেকেও রাজনীতিকে বেশি প্রধান্য দিয়েছিলেন। দলের চরম দুর্দিন ও ক্রান্তিকালে তিনি উপজেলা আওয়ামী লীগের হাল ধরে ছিলেন। তার বণার্ঢ্য জীবনে স্বদালাপী, হাস্যজ্জ্বল, বিনয়ী, সৎ ও পরোপকারী ছিলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতির মৃত্যুতে উপজেলা জুড়ে শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, ঝালকাঠি ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আমির হোসেন আমু এমপি, ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুন এমপি, জাতীয় পার্টি (জেপি) কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক, জাতীয় যুব সংহতি (জেপি) কেন্দ্রীয় সভাপতি ও জেপির ঝালকাঠি জেলা সভাপতি এ্যাড. এনামুল ইসলাম রুবেল, ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খান সাইফুল্লাহ পনির, কাঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. এমাদুল হক মনির, কাঠালিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানুর রহমান, কাঠালিয়া সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মাহমুদুল হক নাহিদ সিকদার।

এছাড়াও ঝালকাঠি জেলা আওয়ামীলীগ, রাজাপুর ও কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগ এবং বিএনপি নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন, সাংবাদিক, জনপ্রতিনিধিরা গভীর শোক জ্ঞাপন করেন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana