মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন

কাঠালিয়ায় ২ টি ঘরে হামলা, ভাংচুর ও লুটপাট

কাঠালিয়ায় ২ টি ঘরে হামলা, ভাংচুর ও লুটপাট

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার লেবুবুনিয়া গ্রামের ২ টি ঘরে দূর্বত্তরা হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে। এ সময় দূর্বত্তরা স্বর্না-অলংকার ও মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।

গতকাল সোমবার দিবাগত রাত ২ টায় উপজেলার লেবুবুনিয়া গ্রামের মোঃ হাবিবুর রহমান মহারাজ ও মোঃ জাহাঙ্গীর মিয়ার ঘরে ৩৫ থেকে ৪০ জনের দূর্বত্তদের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে ঘর ২টি ভেঙ্গে তছনছ করে ফেলে। এ সময় ঘরে থাকা মূল্যবান জিনিসপত্র ভেঙ্গে নষ্ট করে ফেলে। বাড়ির আঙ্গীনায় ও আশেপাশের শত শত ফলজ ও বনজ গাছ কেটে ফেলে হামলা কারীরা। আলমিরায় থাকা স্বর্না অলংকার, মূল্যবান জিনিস ও কাগজ পত্র নিয়ে পালিয়ে যায়।
গৃহকতৃ আছমা বেগম জানান, আমি জরুরী সেবা প্রধানকারী ৯৯৯ নাম্বারে ফোন দিলে কাঠালিয়া থানার পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছায়। পুলিশ পৌছাবার পূবেই সন্ত্রাসীরা ২টি ঘরের সব কিছু ভেঙ্গে চুরে তচনছ করে মালামাল নিয়ে পালিয়ে যায়। হামলাকারীরা আমাদের একই গ্রামের বাসিন্ধা। এর মধ্যে থেকে ৬ জনকে আমরা চিনতে পেরেছি। তারা হলেন, লেবুবুনিয়া গ্রামের খলিলুর রহমান খোকন, মোঃ মিজানুর রহমান খোকন, মিজানুর রহমান ইউসুফ, রাজু হাওলাদার, শাহদাত, মনির ও মিধুল। আছমা আরো জানান, আমাদের ঘরে থাকা স্বর্না অলংকার ও মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। যার আনুমানিক মূল্য ৪ লক্ষ টাকা। ঘটনার সংবাদ শুনে ঘটনাস্থল পরির্দশন করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ এমাদুল হক মনির ও কাঠালিয়া সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মাহমুদুল হক নাহিদ সিকদার।
এ ব্যাপারে কাঠালিয়া থানার এস আই কাউয়ুম বাহাদুর জানান, আমি রাতেই ঘটনাস্থলে গিয়েছিলাম, হামলার ঘটনাটি জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ঘটেছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana