মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৬:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় মিরন সিকদারের দাফন সম্পন্ন, জানাজায় হাজারো মানুষের ঢল

কাঠালিয়ায় মিরন সিকদারের দাফন সম্পন্ন, জানাজায় হাজারো মানুষের ঢল

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়া উপজেলা বিএনপির সভাপতি, সাবেক ইউপি চেয়ারম্যান. কাঠাঁলিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মো.বদুউজ্জামানের বড় ভাই ও ঢাকায় কর্মরত সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার মো. মফিজুুর রহমান মিঠু সিকদারের পিতা বীরমুক্তিযোদ্ধা মো. রফিকুল ইসলাম মিরন সিকদার ইন্তোকাল করেছেন (ইন্নালিল্লাহি ………..রাজিউন)। বৃহস্পতিবার ভোররাতে ঢাকা ঢাকার রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বিকেল সাড়ে ৫টায় উপজেলা পরিষদ মাঠে জানাজা শেষে রাস্ট্রীয় মর্যাদায় তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এ সময় উপজেলা পরিষদ মাঠে তার নামাজে জানাজায় হাজার হাজার মানুষের ঢল নামে।

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও সাবেক আইন প্রতিমন্ত্রী ব্যারিস্ট্রার এম শাহজাহান ওমর বীরউত্তম, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. এমাদুল হক মনির, উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানুর রহমান, থানা অফিসার ইনচার্জ মো. মুরাদ আলী, বিএনপি নেতা মো. রফিকুল ইসলাম জামালসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা, সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক, জনপ্রতিনিধি, ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ সহ নানা শ্রেণি পেশার মানুষ মরহুম মিরন সিকদারের জানাজায় অংশ নেয়।

তার মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ঝালকাঠি-১ (কাঠালিয়া-রাজাপুর) আসনের সংসদ সদস্য বজলুল হক হারুন, জাতীয় পার্টি (জেপি) কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক, জেপির ঝালকাঠি জেলা সভাপতি ও জাতীয় যুব সংহতি (জেপি) কেন্দ্রীয় সভাপতি এডভোকেট মো. এনামুল ইসলাম রুবেল, জেলা বিএনপির আহবায়ক এ্যাডভোকেট সৈয়দ হোসেন, কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান উজির সিকদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. তরুন সিকদার, উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জালালুর রহমান আকন, সাধারন সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান আখতার হোসেন নিজাম মীরবহর, সাংগঠনিক সম্পাদক মো. আলিমুল ইসলাম মুান্সি, প্রেস ক্লাবের সভাপতি সিকদার মো. কাজল, সহসভাপতি মো. ফারুক হোসেন খান, সাধারন সম্পাদক মাসুদউল আলম, উপজেলা সুজন সভাপতি অধ্যাপক মো. আবদুল হালিম, কাঠায়িলা বার্তার সম্পাদক মো. শহীদুল আলম, বার্তা সম্পাদক মো. সাকিবুজ্জামান সবুর, সামাজিক আন্দোলন কাঠালিয়ার সভাপতি মো. তুহিন সিকদার। এছাড়াও তার মৃত্যুতে শোক জানিয়েছে উপজেলা বিএনপি, উপজেলা আওয়ামীলীগ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

বীরমুক্তিযোদ্ধা মো. রফিকুল ইসলাম মিরন সিকদার গত শুক্রবার হঠাৎ শ^াস কষ্ট শুরু হয়। স্বজনরা তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করলে অবস্থার অবনতি হলে শনিবার সকালে তাকে এয়ার এ্যাম্বুলেন্সে ঢাকা নেওয়া হয় এবং রাজারবাগ কেন্দ্রিয় পুলিশ লাইন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে নিবির পর্যবেক্ষণে থাকা অবস্থায় বৃহস্পতিবার রাত ৩ টার সময় তিনি মারা যান।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana