মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন

কাঠালিয়ায় বিএনপি’র নেতাকর্মীদের নিয়ে আওয়ামী লীগের সমাবেশে : শাহজাহান ওমর

কাঠালিয়ায় বিএনপি’র নেতাকর্মীদের নিয়ে আওয়ামী লীগের সমাবেশে : শাহজাহান ওমর

কাঠালিয়ায় বিএনপি’র নেতাকর্মীদের নিয়ে আওয়ামী লীগের সমাবেশে শাহজাহান ওমর

বার্তা ডেস্ক:

ঝালকাঠি-১ (কাঠালিয়া- রাজাপুর) আসনে আওয়মী লীগ এর মনোনীত প্রার্থী ব্যরিষ্টার এম শাহজাহান ওমর বীর উত্তম বলেছেন, “কাঠালিয়া আওয়ামীলীগের কোন গ্রুপিং থাকতে পারবে না। এখানে তরুনলীগ, কিবরিয়ালীগ, বুড়ালীগ ও বাচ্চা লীগ থাকতে পারবে না। এখানে থাকবে শুধু শেখ হাসিনা গ্রুপ”।

তিনি আরও বলেন “আমি এবং বিএনপি’র দলবলসহ আপনাদের মেহমান” আমদের বরণ করে নিবেন। আমরা শিক্ষিত লোক, আমাদেরকে সম্মান করলে আপনাদেরকেও সম্মান করবো”। তিনি আওয়ামীলীগ ও বিএনপি’র নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান ।

আজ সোমবার সকাল ১১টায় কাঠালিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সমাবেশে উপস্থিত আওয়ামী লীগের নেতাকর্মীদের উপজেলা বিএনপি’র সভাপতি আব্দুল জলিল মিয়াজী ও সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন কবির হাওলাদারকে পরিচয় করিয়ে দেন।

এ সময় কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ গোলাম কিবরিয়া সিকদার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুল বসার বাদশা, শৌলজালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মাহমুদ হোসেন রিপন, সাবেক জেলা পরিষদ সদস্য শাখাওয়াত হোসেন অপুসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা শাহজাহান ওমরকে ফুল দিতে না পাড়ায় নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

অপরদিকে ব্যারিস্টার শাহজাহান ওমর চলে যাওয়ার পর দুপুর সাড়ে ১২টার দিকে বাসষ্ট্যান্ড সংলগ্ন বিএনপি নেতা রফিকুল ইসলাম জামাল সমর্থিত উপজেলা বিএনপির প্রধান কার্যালয়ের সাইনবোর্ড ও ব্যানার শাহজাহান ওমরের অনুসারীরা (বিএনপির দল ছ্যুটরা) ছিড়ে ফেলে নিয়ে গেছে বলে অভিযোগ করেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো. জালালুর রহমান আকন।

গত ৩০ নভেম্বর বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক আইন প্রতিমন্ত্রী ব্যারিস্টার শাহজাহান ওমর আওয়ামী লীগের দলীয় মনোনয় নিয়ে(নৌকা) ঝালকাঠি-১ আসনে মনোনয়নপত্র জামা দেন এবং ৩ ডিসেম্বর তার মনোনয়ন বৈধ বলে ঘোষণা করেন ঝালকাঠি জেলা রির্টানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana