রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৭:১৪ অপরাহ্ন

কাঠালিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরণ

কাঠালিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরণ

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১০টায় কাঠালিয়া উপজেলা পরিষদ মাঠ থেকে কচুয়া বাজার পর্যন্ত ৫ কিলোমিটার এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এ সময় ২২ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়নের ৭ পদাতিক ডিভিশনের মেজর মো. শাহেদুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার সুফল চন্দ্র গোলদার, ভাইস চেয়ারম্যান বদিউজ্জামান বদু সিকদার, থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায়, শৌলজালিয়া ইউপি চেয়রম্যান মাহমুদ হোসেন রিপন, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. হারুন অর রশিদ, উপজেলা কৃষি অফিসার মো. শহিদুল ইসলাম, উপজেলা আইসিটি কর্মকর্তা অতনু কিশোর দাস মুন, জেলা পরিষদ সদস্য মো. আমিরুল ইসলাম লিটন সিকদার ও মো. শাখাওয়াত হোসেন অপু উপস্থিত ছিলেন।

উপজেলা পর্যায়ে প্রতিযোগিতায় মো. কামরুজ্জামান প্রথম, মো. রায়হান দ্বিতীয় ও সজল তৃতীয় স্থান অর্জন করেন। পরে কচুয়া বাজারে সংক্ষিপ্ত আলোচনা শেষে বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়।

এতে উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ নানা শ্রেণিপেশার শতশত মানুষ অংশগ্রহণ করেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে ২২ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়নের ব্যবস্থাপনায় ৭ পদাতিক ডিভিশন ও ঝালকাঠি জেলা প্রশাসক এর আয়োজন করে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana