মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০১:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় প্রবাসীর বাড়িতে দূর্ধর্ষ চুরি

কাঠালিয়ায় প্রবাসীর বাড়িতে দূর্ধর্ষ চুরি

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়া উপজেলা সদরের সিনেমা হল এলাকায় এক প্রবাসীর বাড়িতে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এসময় ১০ ভরি স্বার্নালংকার ও নগদ এক লাখ টাকা নিয়ে যায় চোরচক্র। বুধবার রাত সাড়ে ৮টার দিকে প্রবাসী মো. শহীদুল আকনের ঘরে এ চুরির ঘটনা ঘটে।

প্রবাসী শহীদুল আকন বলেন, আমার স্ত্রী ও ছেলে মেয়ে তাদের নানা বাড়িতে বেড়াতে গেলে আমি বাসায় একাই ছিলাম। বুধবার রাত ৮টার দিকে আমি ঘর তালা বদ্ধ করে বাল্ব কেনার জন্য বাজারে যাই এবং আধা ঘন্টার ব্যবধানে বাসায় এসে দেখি আমার ঘরের তিনটি রুমেরই তালা ও দরজা খোলা। পরে ঘরের ভিতর ঢুকে দেখতে পাই ষ্ট্রীলের আলমিরা ভেঙ্গে আমার স্ত্রী ও মেয়েদের ১০ ভরি স্বার্নালংকার ও নগদ এক লাখ টাকা নিয়ে গেছে।

গৃহকর্তা শহীদুল আকনের স্ত্রী হাফসা বেগম বলেন, চোর আমাদের সর্বশান্ত করে দিয়েছে। স্বামীর বিদেশের কষ্টের টাকায় কেনা সখের আমার ও ছেলে মেয়ের ২টি হার, ৬টি চেইন, ১০টি আংটি ও জোড়া জুমকাসহ সব স্বার্নালংকার ও আগের দিন ব্যাংক থেকে তোলা এক লাখ টাকা নিয়ে গেছে চোরে।

কাঠালিয়া থানার ওসি তদন্ত এইচ এম শাহিন জানান, পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। “ক্ষতিগ্রস্থ পরিবারটি মামলা দিতে রাজি না।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana