শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন

কাঠালিয়ায় পিস ফ্যাসিলেটর গ্রুপের সভা অনুষ্ঠিত

কাঠালিয়ায় পিস ফ্যাসিলেটর গ্রুপের সভা অনুষ্ঠিত

কাঠালিয়ায় পিস ফ্যাসিলেটর গ্রুপের সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি:

ঝালকাঠির কাঠালিয়ায় দ্ধাদশ জাতীয় সংসদ নির্বাচন সংঘাত মুক্ত করতে পিস ফ্যাসালিটেটর গ্রæপ (পিএফজি) করণীয় শীর্ষক এবং পিএফজির ফলোআপ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৭ ডিসেম্বর) দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ, পিস ফ্যাসালিটেটর গ্রæপ (পিএফজি) উপজেলা শাখার আয়োজনে ও ইউএসএইড এবং আইএফইএসের সহযোগীতায় দিনবর এ দুটি সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা সদরের বীর মুক্তিযোদ্ধা মরহুম মো.ফারুক সিকদার স্মৃতি সংসদে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ, পিস এ্যাম্বেসেডর নেটওয়ার্ক বরিশাল অঞ্চলের কো-অর্ডিনেটর সাংবাদিক মো.ফারুক হোসেন খান। সভায় প্রধান অতিথি ছিলেন দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ,বরিশাল অঞ্চলের আঞ্চলিক সমন্বয়কারী মেহের আফরোজ মিতা। বিশেষ অতিথি ছিলেন পিএফজি সদস্য ও আমুয়া শহীদ রাজা ডিগ্রি কলেজের গভর্ণিবডির সভাপতি অধ্যাপক রুস্তুম আলী খান, জেলা পরিষদের সাবেক সদস্য ও পিস এ্যাম্বেসেডর নেটওয়ার্ক এ্যাম্বেসেডর মো.শাখাওয়াত হোসেন অপু ও উপজেলা সুজন সভাপতি পিএফজি সদস্য অধ্যাপক মো.আবদুল হালিম।

সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন প্যান এ্যাম্বেসেডর সুমা কর, দি-হাঙ্গার প্রজেক্ট ঝালকাঠির সমন্বয়কারী মো. জাকির হোসেন দুলাল, প্রবীন সাংবাদিক মো. শহিদুল ইসলাম, পিএফজি সদস্য বীর মুক্তিযোদ্ধা নারায়ণ কাঞ্জিলাল বাবুল ঠাকুর, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি নাজমিন তুলি, নারী নেত্রী ও পিএফজি সদস্য ইসরাত জাহান রুমা, পিএফজি সদস্য ও বিএনপি নেতা মো. নাসির উদ্দিন হাওলাদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ও পিএফজি সদস্য মো. জাহিদ হোসেন মল্লিক, উপজেলা বিএপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও পিএফজি সদস্য মো.মোস্তাফিজুর রহমান মারুফ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি ও পিএফজি সদস্য মো. হাসিব ভুট্রো, উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি ও পিএফজি সদস্য মো. মিজানুর রহমান সোহাগ, বিএনপি নেতা ও পিএফজি সদস্য মাস্টার মো. হাবিবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো.আসাদুজ্জামান নিশাত, সাংবাদিক মো. আমিনুল ইসলাম, সাংবাদিক মো. মোশাররফ হোসেন প্রমুখ।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana