শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
কাঠালিয়ায় পিস ফ্যাসিলেটর গ্রুপের সভা অনুষ্ঠিত

কাঠালিয়ায় পিস ফ্যাসিলেটর গ্রুপের সভা অনুষ্ঠিত

কাঠালিয়ায় পিস ফ্যাসিলেটর গ্রুপের সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি:

ঝালকাঠির কাঠালিয়ায় দ্ধাদশ জাতীয় সংসদ নির্বাচন সংঘাত মুক্ত করতে পিস ফ্যাসালিটেটর গ্রæপ (পিএফজি) করণীয় শীর্ষক এবং পিএফজির ফলোআপ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৭ ডিসেম্বর) দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ, পিস ফ্যাসালিটেটর গ্রæপ (পিএফজি) উপজেলা শাখার আয়োজনে ও ইউএসএইড এবং আইএফইএসের সহযোগীতায় দিনবর এ দুটি সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা সদরের বীর মুক্তিযোদ্ধা মরহুম মো.ফারুক সিকদার স্মৃতি সংসদে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ, পিস এ্যাম্বেসেডর নেটওয়ার্ক বরিশাল অঞ্চলের কো-অর্ডিনেটর সাংবাদিক মো.ফারুক হোসেন খান। সভায় প্রধান অতিথি ছিলেন দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ,বরিশাল অঞ্চলের আঞ্চলিক সমন্বয়কারী মেহের আফরোজ মিতা। বিশেষ অতিথি ছিলেন পিএফজি সদস্য ও আমুয়া শহীদ রাজা ডিগ্রি কলেজের গভর্ণিবডির সভাপতি অধ্যাপক রুস্তুম আলী খান, জেলা পরিষদের সাবেক সদস্য ও পিস এ্যাম্বেসেডর নেটওয়ার্ক এ্যাম্বেসেডর মো.শাখাওয়াত হোসেন অপু ও উপজেলা সুজন সভাপতি পিএফজি সদস্য অধ্যাপক মো.আবদুল হালিম।

সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন প্যান এ্যাম্বেসেডর সুমা কর, দি-হাঙ্গার প্রজেক্ট ঝালকাঠির সমন্বয়কারী মো. জাকির হোসেন দুলাল, প্রবীন সাংবাদিক মো. শহিদুল ইসলাম, পিএফজি সদস্য বীর মুক্তিযোদ্ধা নারায়ণ কাঞ্জিলাল বাবুল ঠাকুর, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি নাজমিন তুলি, নারী নেত্রী ও পিএফজি সদস্য ইসরাত জাহান রুমা, পিএফজি সদস্য ও বিএনপি নেতা মো. নাসির উদ্দিন হাওলাদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ও পিএফজি সদস্য মো. জাহিদ হোসেন মল্লিক, উপজেলা বিএপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও পিএফজি সদস্য মো.মোস্তাফিজুর রহমান মারুফ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি ও পিএফজি সদস্য মো. হাসিব ভুট্রো, উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি ও পিএফজি সদস্য মো. মিজানুর রহমান সোহাগ, বিএনপি নেতা ও পিএফজি সদস্য মাস্টার মো. হাবিবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো.আসাদুজ্জামান নিশাত, সাংবাদিক মো. আমিনুল ইসলাম, সাংবাদিক মো. মোশাররফ হোসেন প্রমুখ।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana