শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় ঘূর্নিঝড় দানা’র প্রভাবে শিক্ষা প্রতিষ্ঠান, বসতঘর বিধ্বস্ত ও গবাদী পশুর মৃত্যু নলছিটিতে ছাত্রদলের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫ ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে সরকার কাঠালিয়ায় তিন ইউনিয়নে দায়িত্বে প্যানেল চেয়ারম্যান রাজাপুরে শিক্ষা প্রতিষ্ঠানে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন অনুষ্ঠিত রাষ্ট্রপতি শাহাবুদ্দিনের পদত্যাগ দাবিতে ঝালকাঠিতে বিক্ষোভ ঝালকাঠিতে অভিযানের ট্রলার চালকের নেতৃত্বে ধরা হয় ইলিশ কাঠালিয়ায় জরায়ু ক্যান্সার রুখতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন বিষয়ক এডভোকেসি সভা শোক বার্তা : ইউপি চেয়ারম্যান মাহমুদুল হক নাহিদ সিকদার কাঠালিয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গ্রেফতার
কাঠালিয়ায় জোয়ারের পানিতে ভেঙ্গে যাওয়া রাস্তা মেরামত

কাঠালিয়ায় জোয়ারের পানিতে ভেঙ্গে যাওয়া রাস্তা মেরামত

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় জোয়ারের পানিতে ভেঙ্গে যাওয়া রাস্তা নিজ উদ্যোগে মেরামত করে দিলেন নবনির্বাচিত ইউপি সদস্য এইচ এম নাসির উদ্দিন আকাশ। উপজেলার কচুয়া মাধ্যমিক বিদ‍্যালয়ের সংলগ্ন মজিবুর রহমানের বাড়ির সামনে রাস্তাটি জোয়ারের পানিতে ভেঙ্গে ক্ষতিগ্রস্ত হওয়ায় পথচারীদের চলচলে দূর্ভোগ হচ্ছিল। শৌলজালিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য এইচ এম নাসির উদ্দিন আকাশ গতকাল মঙ্গলবার দুপুরে ভেঙ্গে যাওয়া রাস্তাটি দ্রুত মেরামত করার ব্যবস্থা করেন।

ইউপি সদস্য এইচ এম নাসির উদ্দিন আকাশ বলেন, এই রাস্তাটি দিয়ে কচুয়া হাইস্কুল ও কচুয়া বোর্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীসহ শতশত মানুষ প্রতিদিন চলাচল করে। কিন্তু জোয়ারের পানিতে রাস্তাটি ভেঙ্গে যায়। এতে লোকজন চলাচলে অসুবিধা হচ্ছিল। বিষয়টি ইউপি চেয়ারম্যান মো: মাহমুদ হোসেন রিপন মহোদয়কে জানালে তিনি রাস্তাটি দ্রুত মেরামতের ব্যবস্থা করতে আমাকে নির্দেশ দেন। পরে আমি লোকজন নিয়ে বৃষ্টির মধ্যেও ক্ষতিগ্রস্ত রাস্তাটি দ্রুত মেরামতের ব্যবস্থা করে দেই ।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana