মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ১২:৩৭ পূর্বাহ্ন

কাঠালিয়ায় ছাত্রলীগের সংবাদ সম্মেলন

কাঠালিয়ায় ছাত্রলীগের সংবাদ সম্মেলন

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়া উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক ও ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ছাত্রলীগ।

গত সোমবার (১৭ মে) সন্ধ্যায় উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে দলীয় কার্যালয় এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইদ আহম্মেদ জিসান সিকদার।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক খান মাসুদ, সহসভাপতি মো.সুমন হোসেন, যুগ্ন সাধারন সম্পাদক মো.নাজমুল হাসান সুজন, মো.রুমি খান, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন হিমু, দপ্তর সম্পাদক আরিফুর রহমানসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

লিখিত বক্তব্যে উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইদ আহম্মেদ জিসান অভিযোগ করেন গত ১২ মে বুধবার সন্ধ্যা সারে ৭টার দিকে বাসস্টার্ন্ডের ফল ব্যাবসায়ী দুলাল মীর ও তার ভাই মশিউর মীরকে মারধরের ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই ব্যাবসায়ীর স্ত্রী চায়না বেগম বাদী হয়ে গত রোববার (১৬ মে) উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মাইনুল হোসেন রিয়াজ সিকদার ও ছাত্রলীগ সভাপতিসহ ৭জনের বিরুদ্ধে ঝালকাঠি আদালতে একটি চাঁদাবাজী ও লুট মামলা দায়ের করেন।  মামলায় আমাকে প্রধান ও যুবলীগ সাধারন সম্পাদক মাইনুল হোসেন রিয়াজ সিকদারকে ৩নং আসামী করা হয়েছে।

মামলায় উল্লেখিত ঘটনার সময় আমি ও যুবলীগ সভাপতি বাসস্টার্ন্ডে উপস্থিত ছিলাম। কিন্তু ঘটনার সাথে আমাদের কোন সম্পৃক্ততা নেই। স্থানীয় একটি কুচক্রি মহল যুবলীগ ও ছাত্রলীগের সুনাম নষ্ট করার জন্য এ বাদীকে দিয়ে এ ধরনের একটি মিথ্যা চাঁদাবাজী ও লুট মামলা দায়ের করান। মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলাটি প্রত্যাহারের দাবী জানান উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana