শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
কাঠালিয়ায় ছাত্রদলের আহবায়ক’কে অব্যাহতি ও যুগ্ন আহবায়ক’কে দায়িত্ব প্রদান

কাঠালিয়ায় ছাত্রদলের আহবায়ক’কে অব্যাহতি ও যুগ্ন আহবায়ক’কে দায়িত্ব প্রদান

মহসীন খান:

ঝালকাঠির কাঠালিয়ায় ছাত্রদলের সদ্যঘোষিত আহবায়ক কমিটির আহবায়ক মো. মারুফ বিল্লাহ’কে অব্যাহতি দেওয়া হয়েছে।

জানাগেছে দলীয় শৃংঙ্খলা ভঙ্গ ও তথ্য গোপন করার প্রমানিত হওয়ায় মঙ্গলবার রাতে তার বিরুদ্ধে এ সাংগঠনিক ব্যাবস্থা নেওয়া হয়। ঝালকাঠি জেলা ছাত্রদলের সভাপতি মো. আরিফুর রহমান খান ও সাধারণ সম্পাদক গিয়াস সরদার দিপু’র অনুমোদিত সিদ্ধান্তে দপ্তর সম্পাদক মো. তরিকুল ইসলাম তারেকের স্বাক্ষরিত একই প্রেস বিজ্ঞপ্তিতে যুগ্ন আহবায়ক মো. রকিবুল ইসলাম তুষারকে দায়িত্ব প্রদান করা হয়।

মারুফ বিল্লাহ জানান, আমি এখন পর্যন্ত কোন কাগজপত্র পাইনি। কিসের জন্য আমাকে অব্যাহতি দেওয়া হয়েছে তা এখন পর্যন্ত জানি না।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana