শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
কাঠালিয়ায় কলেজ ছাত্র নিহতের ঘটনাস্থল পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি

কাঠালিয়ায় কলেজ ছাত্র নিহতের ঘটনাস্থল পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় কলেজ ছাত্র আরিফ হোসেন নিহতের ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি একেএম এহসান উল্লাহ ও পুলিশের একটি দল বুধবার ঘটনাস্থল পরিদর্শন করেন।

এসময় তারা মামলার বাদী, সাক্ষী ও স্থানীয়দের সঙ্গে কথা বলেন। পুলিশ হেডকোয়ার্টার্সের এআইজি ক্রাইম (ইষ্ট) জালাল উদ্দিন আহমেদ চৌধুরী, ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, পটুয়াখালী পুলিশ সুপার কামরুজ্জামান, বরিশাল রেঞ্জ ডিআইজি অফিসের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২১ জুন এ উপজেলায় প্রথম ধাপের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের পরদিন উপজেলার আমুয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বিজয়ী মেম্বর মজিবর রহমান ও পরাজিত প্রার্থী ফারুক মিয়ার সমর্থকদের মধ্যে রক্তক্ষয়ী সংর্ঘষের ঘটনা ঘটে। এতে আরিফ হোসেন নামের এক কলেজ ছাত্র নিহত হয়। এ ঘটনায় নিহতের বাবা মো. শাহ আলম আকন লাল মিয়া বাদী হয়ে কাঠালিয়া থানায় ২২ জন ও অজ্ঞাত ২৫/৩০ জনকে আসামী করে হত্যা মামলা করেন।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana