মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৬ অপরাহ্ন

কাঠালিয়ার তাহমিনার সাফল্য

কাঠালিয়ার তাহমিনার সাফল্য

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার মনস্বিতা মহিলা ডিগ্রী কলেজের সাবেক শিক্ষার্থী তাহমিনা আক্তার কৃতিত্বে সাথে বরিশাল বিশ্ববিদ্যালয় থেকে ব্যবস্থাপনা বিভাগে বিবিএ (অনার্স) ফাইনাল পরীক্ষায় ফার্স্ট ক্লাস ফার্স্ট হয়েছেন।

তাহমিনা আক্তার উপজেলার উত্তর তালগাছিয়া গ্রামের মোঃ শাহআলী ও হাওয়া বেগমের কন্যা।

তিনি বরিশাল বিশ্ববিদ্যালয়ে ব্যবস্থাপনা বিভাগের ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের এ বছর অনার্স চূড়ান্ত পরীক্ষায় সিজিপিএ ৪.০০ এর মধ্যে ৩.৯০ পেয়ে প্রথম স্থান অধিকার করেছেন। তার বাবা শাহআলী একজন চাকরিজীবী ও মা হাওয়া বেগম গৃহিণী।

তাহমিনা পূর্ব তালগাছিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পঞ্চম শ্রেণীতে জিপিএ-৫, স্থানীয় সবুরুন্নেছা মাধ্যমিক বিদ্যালয় থেকে অষ্টম শ্রেণীতে ৪.৪৩, এসএসসি পরীক্ষায় ৪.৫০ এবং মনস্বিতা মহিলা ডিগ্রী কলেজে থেকে এইচএসসিতে জিপিএ-৫ পেয়েছিলেন। তার কৃতিত্বে মনস্বিতা মহিলা ডিগ্রী কলেজের গভর্নিং বডির সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা খানম ও অধ্যক্ষ একেএম কামরুজ্জামানসহ এলাকাবাসী আনন্দিত।

মনস্বিতা মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ একেএম কামরুজ্জামান বলেন, প্রাক্তন কৃতি ছাএী তাহমিনা আক্তার বরিশাল বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের এ বছরের বিবিএ (অনার্স) চুড়ান্ত পরীক্ষায় ব্যবসায় শিক্ষা অনুষদ থেকে সি.জি.পিএ-৩.৯০ পেয়ে প্রথম শ্রেনীতে প্রথম স্থান অধিকার করেছে। সে সকলের নিকট দোয়া প্রার্থী। মনস্বিতা মহিলা ডিগ্রি কলেজের পক্ষ থেকে তাকে অভিনন্দন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana