সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:৪২ অপরাহ্ন

কাঠালিয়ার কৃতি সন্তান কামাল হোসেন যুগ্ম সচিব পদে পদোন্নতি পেলেন

কাঠালিয়ার কৃতি সন্তান কামাল হোসেন যুগ্ম সচিব পদে পদোন্নতি পেলেন

ঝালকাঠির কাঠালিয়ার কৃতি সন্তান মো. কামাল হোসেন যুগ্ম সচিব পদে পদোন্নতি পেয়েছেন। গত ২৯ অক্টোবর জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারিকৃত এক প্রজ্ঞাপনে এ পদোন্নতি দেয়া হয়। তিনি ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার আওরাবুনিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা ও স্কুল শিক্ষক মরহুম আব্দুর জব্বার ফরাজী ছেলে। শিক্ষা জীবনে কামাল হোসেন আওরাবুনিয়া মডেল উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক, বেতাগী ডিগ্রী কলেজ থেকে উচ্চ মাধ্যমিক ও ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেন।

এর আগে তিনি কক্সবাজার জেলা প্রশাসক হিসেবে কর্মরত ছিলেন। কর্মজীবনে সততা, নিষ্ঠা ও তার আদর্শে সাধারণ মানুষের মনে স্থান করে নেন। কক্সবাজারবাসী আজও তার নাম হৃদয়ে গেঁথে রেখেছেন। তিনিই ছিলেন জেলার ইতিহাসে সফল জেলা প্রশাসক।

কামাল হোসেন বলেন, আমার এ পদোন্নতির জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। সবসময় সরকারের দেওয়া দায়িত্ব নিষ্ঠা ও আন্তরিকতার মধ্যদিয়ে পালন করছি। মানুষের প্রতি মায়া-মমতা নিয়ে নিঃস্বার্থভাবে কাজ করলে যেকোনো মানুষ প্রশংসা পাবেন। তবে শুধু প্রশংসা পাওয়ার জন্য কিছু করা উচিত নয়। পুরস্কার কিংবা তিরস্কার এ দুটিই কাজের মূল্যায়ন। যতোদিন বেঁচে থাকবো মানুষের সেবায় কাজ করে যাব।

 

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana